আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শেষ হলো মোহম্মদ সিরাজের বিশ্বকাপ যাত্রা, এই প্লেয়ারের জন্যই শেষ হতে চলেছে ক্যারিয়ার !!

WhatsApp Group Join Now World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার চোট পাওয়ায় দলের সুযোগ দেওয়া হয়েছিল দ্রুতগামী বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) ...

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার চোট পাওয়ায় দলের সুযোগ দেওয়া হয়েছিল দ্রুতগামী বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) কে। শামির এমন দুর্দান্ত বোলিংয়ে প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন (Shane Watson) নিশ্চিত যে ভারতীয় দলের তারকা ফাস্ট বোলার আইসিসি বিশ্বে নিজেকে অপ্রতিরোধ্য করে তুলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Mohammed Siraj,World Cup 2023
Mohammed Siraj

ভারতীয় একাদশে শামির উত্তেজনাপূর্ণ প্রত্যাবর্তন সম্পর্কে স্টার স্পোর্টসের সাথে কথা বলতে গিয়ে, প্রাক্তন অজি অলরাউন্ডার ওয়াটসন মতামত দিয়েছেন যে স্পিডস্টার এমনকি বর্তমান লাইন আপে তার সতীর্থ মোহাম্মদ সিরাজের জায়গাও ছিনিয়ে নেবেন।

Shane Watson, World Cup 2023
Shane Watson

ওয়াটসন (Shane Watson) বলেছেন, “এটা ভারতের জন্য একটা বড় সমস্যা। এটি এমন একটি দলের লক্ষণ যা অবিশ্বাস্য ফর্মে রয়েছে যেখানে সমস্ত খেলোয়াড় তাদের হাত উপরে তুলেছে এবং তাদের সেরা খেলছে। আমার মনে, শামি গত দুই ম্যাচে যেভাবে বোলিং করেছে তার কারণে সিরাজের জায়গা দখল করেছে, শামি অবিশ্বাস্য।”

Mohammed Shami,World Cup 2023
Mohammed Shami

ওয়াটসন (Shane Watson) আরও বলেছেন, “শামি যখন তার সেরা অবস্থায় থাকে, যেমনটা আমরা ইংল্যান্ডের বিপক্ষে দেখেছি, তাকে খেলাটা খুব কঠিন। তিনি বাইরে বা ভিতরে যে কোনও ব্যাটারকে মারতে পারেন। যেহেতু তার দৈর্ঘ্য এত নির্ভুল, এটি সবসময় স্টাম্পে আঘাত করে। শামি একটি সুযোগ পেয়েছে, এবং আমার জন্য, সে যেভাবে বোলিং করছে তার কারণে সে সিরাজকে ছাড়িয়ে গেছে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.