আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারত-অস্ট্রেলিয়া নয় বরং এই দুই দল খেলতে চলেছে বিশ্বকাপের ফাইনাল, ভবিষসৎবানি জ্যাক কালিসের !!

World Cup 2023: প্রখ্যাত দক্ষিণ আফ্রিকান ক্রিকেট জ্যাক ক্যালিস (Jacques Kallis) চলমান আইসিসি ওডিআই ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) ফাইনালিস্টদের জন্য তার ভবিষ্যদ্বাণী দিয়ে ক্রিকেট ...

Published on:

World Cup 2023: প্রখ্যাত দক্ষিণ আফ্রিকান ক্রিকেট জ্যাক ক্যালিস (Jacques Kallis) চলমান আইসিসি ওডিআই ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) ফাইনালিস্টদের জন্য তার ভবিষ্যদ্বাণী দিয়ে ক্রিকেট বিশ্বকে আলোড়িত করেছেন৷ ক্যালিস, খেলা সম্পর্কে তার গভীর বোঝার জন্য পরিচিত, লোভনীয় প্রতিযোগীদের মধ্যে তার অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Jacques Kallis,World Cup 2023
Jacques Kallis

ক্যালিসের বিস্তৃত অভিজ্ঞতা এবং খেলাধুলার অতুলনীয় জ্ঞানের উপর ভিত্তি করে, ক্যালিস সেই দলগুলির নামকরণ করেছিলেন যেগুলিকে তিনি বিশ্বাস করেন যে চলমান ওয়ানডে বিশ্বকাপে (World Cup 2023) চূড়ান্ত গৌরব অর্জনের সম্ভাবনা রয়েছে।

South Africa Cricket Team, World Cup 2023
South Africa Cricket Team

একটি স্পোর্টস ইন্টারভিউতে তিনি বলেন, “আমি মনে করি এটা ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ফাইনাল হবে। যদিও ভারত ট্রফি তোলার ফেভারিট। সামনের দিকে তারা আয়োজক দেশ হওয়ার চাপ অনুভব করতে পারে। তারা সত্যিই ভাল দেখাচ্ছে কিন্তু সেমিফাইনালে এটি তাদের জন্য একটি নতুন শুরু হবে।”

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

ক্যালিস আরো বলেছেন যে অস্ট্রেলিয়া দল কেউ বললে চলবে না। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় আরো বলেন, “চলতি বিশ্বকাপে (World Cup 2023) অস্ট্রেলিয়া উভয় দলের জন্য অন্যতম হুমকি হতে পারে, প্রাথমিক পরাজয়ের পরে তাদের শক্তিশালী প্রত্যাবর্তন বিবেচনা করে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.