আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ ...

Published on:

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Shubman Gill, World Cup 2023
Shubman Gill

কিন্তু এরই মাঝে ভারতীয় ক্রিকেট দলে উঠে এসেছে চিন্তার ছাপ। আসলে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দল মাঠে নামার আগেই তাদের গুরুত্বপূর্ণ একজন প্লেয়ার শুভমান গিলকে (Shubman Gill) হারায়। কারণ গিল ডেঙ্গি রোগে আক্রান্ত হয়েছেন।

Shikhar Dhawan, World Cup 2023
Shikhar Dhawan

যদি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দলে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) থাকতেন তাহলে ভারতের এমন কঠিন পরিস্থিতিতে ভালই সুবিধা হত। যেমন অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ধাওয়ান দীর্ঘ বহু বছর ওপেনিং করেছেন। এছাড়া ধাওয়ানের অনেকটাই অভিজ্ঞতা রয়েছে। আর ভারতের মাটি ধাওয়ানের অজানা নয় তা আর বলার প্রয়োজন রাখে না।

Ishan Kishan,World Cup 2023
Ishan Kishan

কিন্তু যেহেতু ধাওয়ান বিশ্বকাপ দলে নেই, এখন প্রশ্ন উঠেছে তাহলে গিলের পরিবর্তে কাকে ওপেনিং করতে দেখা যাবে অধিনায়ক রোহিত? আসলে রোহিতের সঙ্গে গিলের অনুপস্থিতিতে গিলের প্রিয় বন্ধু ঈশান কিষান (Ishan Kishan) কে ওপেনিং করতে দেখা যাবে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.