আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: ২০২৩ বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ভারতীয় শিবিরে সৃষ্টি হল নতুন বিতর্ক। আমরা সকলেই জানি বৃহস্পতিবার দল থেকে বিশ্বকাপ বাদ দেওয়া হয়েছে অক্ষর ...

Updated on:

World Cup 2023: ২০২৩ বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ভারতীয় শিবিরে সৃষ্টি হল নতুন বিতর্ক। আমরা সকলেই জানি বৃহস্পতিবার দল থেকে বিশ্বকাপ বাদ দেওয়া হয়েছে অক্ষর প্যাটেল (Axar Patel) কে। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) কে। এই ঘটনার ২৪ ঘন্টা শেষ হওয়ার মধ্যেই অক্ষর প্যাটেল তার সোশ্যাল মিডিয়া একাউন্টে ইঙ্গিত পূর্ণ পোস্ট করলেন। ঠিক তার কিছু সময় পর ওই পোস্টটি আবার তিনি ডিলিটও করে দেন। যার কারনে তাকে নিয়ে অনেক বিতর্ক সৃষ্টি হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

অক্ষর শুক্রবার দুটি পোস্টের মাধ্যমে আলাদা আলাদা ইঙ্গিত দেন। অক্ষরের করা প্রথম স্টোরিতে তিনি লেখেন, “আমার উচিত ছিল কমার্সের বদলে সাইন্স নিয়ে লেখাপড়া করা। পাশাপাশি এমন একজনকে ভাড়া করা যে আমার হয়ে গলা ফাটাবে।” তার করা দ্বিতীয় স্টোরিতে দেখা যায় একটি কঙ্কালের ফটো, ওই কঙ্কাল কাচি দিয়ে হৃদপিণ্ড কেটে দিচ্ছে।

Axar Patel,World Cup 2023
Axar Patel

অনেকেই বলছেন বিশ্বকাপ দল থেকে তার বাদ পড়ার যন্ত্রণাটা তিনি তার স্টোরির মাধ্যমে প্রকাশ করছেন। কিন্তু এরই মাঝে তার পোস্ট করা স্টোরির বাক্যগুলি নিয়ে ছড়িয়েছে নানান জ্বাল্পনা। আমরা সকলেই জানি অশ্বিন সাইন্সের ছাত্র। অপরদিকে অক্ষর ব্যবসায়ী। তাহলে কি এই প্রসঙ্গ নিয়ে অভিজ্ঞ স্পিনার কে কটাক্ষ করলেন অক্ষর? নয়তো কমার্সের থেকে সাইন্সের গুরুত্ব বেশি সেই দিকটা তুলে ধরতে চেয়েছেন।

World Cup 2023,Axar Patel Instagram Story
Axar Patel Instagram Story

এসব কিছুর পাশাপাশি রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার বহুদিন ধরে যোগাযোগ রয়েছে। সম্ভাব্য দল ঘোষণা হওয়ার পর আশ্বিনকে নিয়ে অনেকেই মন্তব্য করেছিলেন। বাক্যের দ্বিতীয় অংশে কি এটাই বোঝাতে চেয়েছেন অক্ষর? কিন্তু অক্ষরের এই দুটি স্টোরি দিয়ে আবার মুছে ফেলার পিছনে অনেক রহস্য বাড়িয়েছে। পাশাপাশি বোর্ডের তরফ থেকে অক্ষরকে চাপ দিয়ে এই স্টোরি ডিলিট করা হয়েছে কিনা সেই নিয়েও নানান প্রশ্ন উঠছে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author