আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

WhatsApp Group Join Now World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ...

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Rohit Sharma And Virat Kohli,World Cup 2023
Rohit Sharma And Virat Kohli

পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব রোহিত শর্মা বিরাট কোহলির কভার ড্রাইভ নিয়ে কি মন্তব্য করলেন।

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ওপেনার রোহিত শর্মা (Rohit Sharma)। পাশাপাশি বর্তমান ভারতীয় অধিনায়ক তিনি। অপরদিকে বিশ্ব ক্রিকেট ইতিহাসে শ্রেষ্ঠতম একজন ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি (Virat Kohli)। বিরাট ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। পাশাপাশি আমরা বিরাট এবং রোহিতের জুটির সম্পর্কে সকলেই জানি। তাদের বন্ধুত্ব যেন ভাই ভাইয়ের মত। যেটা মাঠে এবং মাঠের বাইরে আমরা সচরাচর দেখে থাকি। এবার রোহিত শর্মা, বিরাট কোহলির কভার ড্রাইভ নিয়ে মুখ খুললেন।

Rohit Sharma,World Cup 2023
Rohit Sharma

ভিমাল কুমারের ইউটিউব চ্যানেলে ইন্টারভিউ দেওয়ার সময় রোহিতকে প্রশ্ন করা হয়েছিল, সেরা কভার ড্রাইভ কে মারেন? জবাবে রহিত শর্মা বলেছিলেন এটা আর কেউ নয় শুধু মাত্র বিরাট কোহলি। পাশাপাশি সেরা স্টেট ড্রাইভ মারা ব্যক্তির কে রোহিতকে প্রশ্ন করা হলেই, কোন সময় নষ্ট না করেই শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) নাম বলেন। এছাড়া সেরা পুল শর্টের প্রশ্নে, রোহিত শর্মা বলেন তিনি আর কেউ নন অস্ট্রেলিয়া প্রাক্তন খেলোয়াড় রিকি পন্টিং (Ricky Ponting)। এছাড়া সেরা স্ক্রুপ শর্ট এর প্রশ্নে রোহিত বলেন, সেরা স্ক্রুপ শর্ট মারেন সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav)।

Rohit Sharma,World Cup 2023
Rohit Sharma

সব থেকে কঠিন বোলার কে? এই প্রশ্নের জবাবে হিটম্যান দক্ষিণ আফ্রিকার প্রাক্তন দ্রুতগামী বোলার ডেল স্টেইন (Dale Steyan) এর নাম করেন। আবারও হিটম্যান কে প্রশ্ন করা হয়েছিল যে সেরা প্রতিভা খেলোয়াড় কে? হিটম্যান কোন সংকোচ বোধ না করেই তার ওপেনিং পার্টনার শুভমান গিলের (Shubman Gill) নাম করেন। এছাড়া হিটম্যানকে আরেকটি প্রশ্ন করা হয় যে সব থেকে ঠান্ডা খেলোয়াড় কে? এই প্রশ্নের উত্তরে রোহিত শর্মা বলেন আমারই দলের খেলোয়াড় সূর্য কুমার যাদব।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.