আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “আমি ধাওয়ানের বড় ভক্ত…” বিশ্বকাপের আগে শিখর ধাওয়ানকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত, হতে চলেছে বিশ্বকাপ দলে এন্ট্রি !!

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের ...

Updated on:

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rohit Sharma,Shikhar Dhawan,World Cup 2023
Rohit Sharma And Shikhar Dhawan

পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন জেনে নেওয়া যাক শিখর ধাওয়ান (Shikhar Dhawan) কে নিয়ে রোহিত শর্মা (Rohit Sharma) কী মন্তব্য করলেন।

Rohit Sharma, Shikhar Dhawan, World Cup 2023
Rohit Sharma And Shikhar Dhawan

ভারতীয় দলের অন্যতম ছেড়া বাঁহাতি ব্যাটসম্যান হলেন শিখর ধাওয়ান। শিখর নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারে গড়েছেন একাধিক রেকর্ড। ধাওয়ানের ব্যাটিংয়ের ভয়ে থাকতেন বিপক্ষ দলের প্রত্যেকটি বোলাররা। কিন্তু এই শিকর ধাওয়ানের এখন ভারতীয় দলের সঙ্গে কোন সম্পর্ক নেই। চলতি বছরে ধাওয়ানকে ভারতীয় দলের জার্সি গায়ে একটিও ম্যাচ খেলতে দেখা যায়নি। তিনি শেষবারের মতো ভারতের হয়ে প্রতিযুক্ত করতে মাঠে নেমেছিলেন ২০২২ সালের ডিসেম্বর মাসে।

Rohit Sharma,World Cup 2023
Rohit Sharma

পাশাপাশি ধাওয়ানের ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) দলে সুযোগ না পাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সকল ভক্তদের দুঃখের ছায়া ভেসে উঠেছিল। কিন্তু এরই মাঝে ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মার ধাওয়ানকে নিয়ে যা বললেন তা শুনে আপনাদের আরও ধাওয়ানকে মাঠে দেখার ইচ্ছা বেড়ে যাবে। রোহিত একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “আমি শিখর ধাওয়ানের একজন বড় ভক্ত। আমরা দুজনেই একে অপরের কথা বলে থাকি। আমরা অনূর্ধ্ব-১৭ থেকে অনূর্ধ্ব-১৯ এবং ভারতীয় দলের ওপেনার হিসেবে অনেকটা দীর্ঘ সময় কাটিয়েছি। ধাওয়ান খুবই শান্ত সৃষ্ট মজার ছেলে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.