আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: কোহলি ও অশ্বিনের কাছে রয়েছি বড় সুযোগ, আসন্ন বিশ্বকাপে ভেঙে দেবে এই রেকর্ড !!

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের ...

Updated on:

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli, Ravichandran Ashwin, World Cup 2023
Virat Kohli And Ravichandran Ashwin

পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরবো বিরাট কোহলি (Virat Kohli) এবং রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) কী রেকর্ড ভাঙতে চলেছে।

Virat Kohli,World Cup 2023
Virat Kohli

ভারতীয় ক্রিকেট ইতিহাসে শ্রেষ্ঠতম ব্যাটসম্যান বিরাট কোহলি। শুধু তাই নয় বর্তমান যুগে শ্রেষ্ঠতম ব্যাটসম্যান বিরাট। এছাড়া বিরাটের নামে রয়েছে বহু রেকর্ড যেটা ভাঙ্গা বড়ই কঠিন। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা স্পিনার হলেন রবিচন্দ্রন অশ্বিন। বর্তমানে আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংতে ১ নম্বর বোলার তিনি। এছাড়া অশ্বিন অক্ষর প্যাটেলের চোট পাওয়াতে ২০২৩ ভারতের বিশ্বকাপ দলে সুযোগ পান।

Ravichandran Ashwin, World Cup 2023
Ravichandran Ashwin

ভারতের এই দুই তারকা খেলোয়াড় রয়েছেন বিশ্বকাপ দলে। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে এই দুই তারকা অভিজ্ঞ খেলোয়াড়রা কি রেকর্ড ভাঙবেন? আসলে, এই ২০২৩ সালের বিশ্বকাপের শিরোপা যদি ভারতীয় দল জয়লাভ করে তাহলে, বিরাট এবং অশ্বিন ৪৮ বছর বিশ্বকাপে প্রথম দুই ভারতীয় খেলোয়াড় হবেন যারা দু-বার বিশ্বকাপের শিরোপা জয় লাভ করেছেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.