আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: স্পেন থেকে কেন শিল্প গড়ার ঘোষণা দেন সৌরভ ? মহারাজের জবাবে তৈরি হলো চাঞ্চল্য !!

Sourav Ganguly: স্পেন থেকে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) তার নতুন শিল্প কারখানার ঘোষণা। কিন্তু এই ঘোষণাকে নিয়ে উঠেছিল নানান প্রশ্ন। সকলের মনে প্রশ্ন জেগেছিল যে ...

Updated on:

Sourav Ganguly: স্পেন থেকে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) তার নতুন শিল্প কারখানার ঘোষণা। কিন্তু এই ঘোষণাকে নিয়ে উঠেছিল নানান প্রশ্ন। সকলের মনে প্রশ্ন জেগেছিল যে হঠাৎই সৌরভ গাঙ্গুলী স্পেন থেকে কেন এই ঘোষণা করলেন? এবার কলকাতায় ফিরে এসে এই বিষয়ে নিন্দা করা সকলকেই কড়া জবাব দিলেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sourav Ganguly,Mamata Banerjee
Sourav Ganguly And Mamata Banerjee

বৃহস্পতিবার কলকাতায় হওয়া একটি অনুষ্ঠানে গাঙ্গুলি বলেছেন, “একজন স্বাধীন ব্যক্তি আমি। কোন সংসদ বা বিধায়ক নয়। কিংবা কোন রাজনৈতিক দলের সঙ্গে আমি যুক্ত নয়। আমার যেখানে যেতে মন চাইবে সেখানে যাব। অনেকেই তো অনেক জায়গায় গিয়ে থাকেন। আমার কাছে কলকাতা দিল্লি স্পেন সবই সমান। আমরা পশুদের সমাজে বাস করছি। আমরা এই মানুষ একে অপরের সঙ্গে নিজেদের কথা বলে থাকি।”

Sourav Ganguly
Sourav Ganguly

সৌরভ গাঙ্গুলী ১৩ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগদান করেছিলেন। সেখানেই হওয়া একটি অনুষ্ঠানে ১৫ সেপ্টেম্বর গাঙ্গুলী ঘোষণা করেছিলেন যে, আগামী ৫-৬ মাসের মধ্যেই মেদিনীপুরে তার দ্বিতীয় ইস্পাত খানাটি তৈরি করবেন। সৌরভ এই ব্যাপার নিয়ে বলেছিলেন, “আমার নতুন স্টিল প্লান্টটি তৈরি হচ্ছে মেদিনীপুরে। এই ইস্পাত কারখানাটি তৈরি করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে অনেক সাহায্য করেছেন। আশা করি এক বছরের মধ্যে এটি তৈরি হয়ে যাবে।”

Sourav Ganguly
Sourav Ganguly

স্পেন থেকে সৌরভের এই ঘোষণা করার পর নিন্দুকেরা প্রশ্ন করেছেন স্পেন থেকে বাংলার ঘোষণা কেন? বৃহস্পতিবার কলকাতার একটি অনুষ্ঠানে জবাবে সৌরভ বলেছেন, “আমার কোন রাজনৈতিক উদ্দেশ্য নেই। আমি কারোর প্রশ্নের জবাব দিতে পারবো না। আমার এই দ্বিতীয় ইস্পাত কারখানাটি ১৬-২০ মাসের মধ্যেই নির্মাণ হবে। যেখানে বাঙালিরা অনেক কাজ পাবে। আমি সকল কে বলব এখনে কাজ করার চেষ্টা করার জন্য।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author