আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “ওদের উন্নতি করা উচিত…” বিরাট-গাভাস্কারের লড়াইয়ে যোগ দিলেন ওয়াসিম আকরাম, কিং কোহলিকে দিলেন পরামর্শ !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট রান করছে। তিনি টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং অরেঞ্জ ক্যাপ ধারণ করেন। তবে ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট রান করছে। তিনি টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং অরেঞ্জ ক্যাপ ধারণ করেন। তবে তা সত্ত্বেও কোহলির কিছু ইনিংসের সমালোচনা হয়েছে। ২৫ এপ্রিল, সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে, তিনি ৪৩ বলে মাত্র ৫১ রান করেছিলেন, যার উপর ধারাভাষ্যকাররা মন্তব্য করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে বিরাটের (Virat Kohli) এটা পছন্দ না হওয়ায় ধারাভাষ্যকারদের তিরস্কার করেন তিনি। সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) , যিনি IPL 2024-এ মন্তব্য করছিলেন, কোহলির এই প্রতিক্রিয়া পছন্দ করেননি এবং তিনি একটি তীক্ষ্ণ বিবৃতিও দিয়েছেন। এবার পুরো বিষয়টি নিয়ে নিজের মতামত দিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামও (Wasim Akram) ।

পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ওয়াসিম আকরাম (Wasim Akram) বলেছেন, সুনীল গাভাস্কার এবং বিরাট কোহলি দুজনেই ক্রিকেট বিশ্বের দুইজন সম্মানিত ব্যক্তি। তাই একে অপরের বিরুদ্ধে বিবৃতি দেওয়া উচিত নয়। তিনি বলেন,

“বিরাট এবং গাভাস্কার দুজনেই দুর্দান্ত খেলোয়াড়। আমি সুনীল গাভাস্কারকে একজন ক্রিকেটার, একজন মানুষ এবং মাঠের বাইরে চিনি। বছরের পর বছর ধরে ধারাভাষ্য করছেন। একই সময়ে, বিরাট কোহলি একজন শীর্ষ খেলোয়াড়। সে অনেক রান করেছে, কিন্তু তার এভাবে কথা বলা উচিত নয়।”

Virat Kohli , Ipl 2024
Virat Kohli

আসলে, বিরাট কোহলি হায়দরাবাদের বিরুদ্ধে ৪৩ বলে মাত্র ৫১ রান করেছিলেন এবং এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ১১৮। এরপর তার ধীরগতির ব্যাটিং নিয়ে ব্যাপক সমালোচনা হয়। যাইহোক, পরের ম্যাচেই, বিরাট গুজরাটের বিরুদ্ধে ৪৪ বলে ৭০* রানের অপরাজিত ইনিংস খেলে তার দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

এই ইনিংসের পরে, তিনি ধারাভাষ্যকার সহ তাঁর সমালোচকদের জবাব দিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছেন এবং তিনি জানেন যে তিনি কী করছেন। একই সময়ে, গাভাস্কার এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে তিনি এজেন্ডা চালাচ্ছেন না এবং কোহলিকে মাঠের বাইরে উত্থাপিত কণ্ঠের জবাব দেওয়ার দরকার নেই।

এই মৌসুমে (IPL 2024) বিরাট কোহলির পারফরম্যান্স দুর্দান্ত। ১১ ম্যাচে তিনি ৫৪২ রান করেছেন। এই সময়কালে তার গড় ছিল ৬৭.৭৫ এবং স্ট্রাইক রেট ছিল ১৪৮.০৮। শুধু তাই নয়, এই মরসুমে ১টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন বিরাট। বাউন্ডারির কথা বলতে গেলে, কিং কোহলি ৪৮টি চার ও ২৪টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন। IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে CSK-তে যোগ দিতে চলেছেন রোহিত শর্মা, IPL চলাকালীন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন এই ব্যক্তি !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.