আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হবে এই ১১ জন খেলোয়াড়কে, বড় ঘোষণা রোহিত শর্মার !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024 শুরু হতে আর মাত্র ১৫ দিন বাকি, সেই সময়ে প্রায় সব দলই মেগা ইভেন্টের জন্য তাদের স্কোয়াড ঘোষণা করেছে। ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল নিজেই রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ঘোষণা করেছেন। এর পরে, ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে যে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার অধিনায়কত্বে টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ইলেভেন কী হতে পারে? এসময় কিছু ভক্ত এ সম্ভাবনার কথাও ব্যক্ত করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024), ২ জুন থেকে শুরু হওয়া, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে। এই সময়ে, টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কোন খেলোয়াড়রা সুযোগ পেতে পারেন, ভক্তরা বিশ্বাস করেন যে রোহিত শর্মা, বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, তরুণ যশস্বী জয়সওয়াল এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার মতো অভিজ্ঞ খেলোয়াড়দের সাথে দেখা যেতে পারে। দলের প্লেয়িং ইলেভেন।

ভারতীয় দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার মাধ্যমে অভিযান শুরু করবে। এ সময় দলের সেরা প্লেয়িং ইলেভেন নিয়ে তুমুল আলোচনা হয় এবং দলের ব্যাটিং অর্ডারে কী হতে পারে? কোন খেলোয়াড়দের চূড়ান্ত একাদশ থেকে বাদ পড়তে হতে পারে। এ নিয়ে ভক্তরা তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন। ভক্তদের মতে, শিবম দুবে এবং ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজের মতো তারকা খেলোয়াড়দের প্রাথমিক ম্যাচে প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে।

T20 World Cup 2024

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াডে উইকেটরক্ষক হিসেবে ঋষভ পন্ত এবং সঞ্জু স্যামসনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই সময়ে, ভক্তদের মধ্যে এটি একটি আলোচনার বিষয় হয়ে উঠেছে যে এই দুই খেলোয়াড়ের মধ্যে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে প্লেইং ইলেভেনে কে জায়গা পাবেন?

বিষয়টি আলোচনার বিষয় হয়ে উঠেছে। কিছু ভক্ত বলছেন, উইকেটরক্ষক হিসেবে দলের প্রথম পছন্দ হতে পারেন সঞ্জু স্যামসন। আসুন দেখে নেওয়া যাক ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), সঞ্জু স্যামসন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই ব্যাটসম্যান করবেন সবচেয়ে বেশি রান, বড় ভবিষ্যৎবাণী করলেন রিকি পন্টিং !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.