আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই অবসর নিয়ে বড় ঘোষণা বিরাট কোহলির, যা শুনে চোখে জল অগণিত ভক্তের!!

Updated on:

WhatsApp Group Join Now

বিরাট কোহলি আইপিএল 2024-এ ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করছেন, তিনি তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রতিনিধিত্ব করেছেন। আইপিএল শেষ হওয়ার পরে, ভারতীয় দলকে ২ জুন থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ (T20 World Cup 2024) অংশগ্রহণ করতে হবে। এদিকে, মেগা ইভেন্টের আগে নিজের অবসর নিয়ে বড় কথা বলেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি। এ কথা শুনে ভক্তরা শোকার্ত হয়ে পড়েছেন এবং তার বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে চলছে আলোচনা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৮মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল 2024-এ তার শেষ লিগ ম্যাচ খেলবে। এই ম্যাচটি আরসিবির জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই বড় ম্যাচের আগে বিরাট কোহলি তার অবসর নিয়ে বড় কথা বলেছেন। সে বলল যে, “আমি আমার কর্মজীবনকে কোনো অসমাপ্ত ব্যবসার সাথে ছেড়ে যেতে চাই না যা পরে অনুশোচনা করতে পারে। “আমি একবার ক্রিকেটে আমার কাজ শেষ করার পরে, আমি চলে যাব এবং তারপরে আপনি কিছু সময়ের জন্য আমাকে দেখতে পাবেন না।”

T20 World Cup 2024

অভিজ্ঞ বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এখনও প্লে অফে পৌঁছানোর এবং আইপিএল 2024-এ শিরোপা জেতার সম্ভাবনা রয়েছে। আরসিবি দল, যা প্রাথমিক পর্যায়ে খুব খারাপ পারফরম্যান্স করেছিল, তার দুর্দান্ত পারফরম্যান্সে ভক্তদের খুশি করেছে। এখন রয়্যাল চ্যালেঞ্জার্স যদি তাদের শেষ লিগ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ১৮ রানে বা ১১ বলে হারায় তাহলে দলটি প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করবে।

আইপিএল 2024-এ, বিরাট কোহলি ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করেছেন, তিনি এই মৌসুমে ১৩ ম্যাচের ১৩ ইনিংসে ব্যাট করার সময় ৬৬.১০ গড়ে ৬৬১ রান করেছেন। ভারতীয় ভক্তরা আশা করছেন যে আইপিএল 2024 এর মতো, বিরাট কোহলি ২ শে জুন থেকে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভারতীয় দলকে জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ সম্পর্কে বড় ভবিষ্যদ্বাণী আম্বাতি রায়ডুর, সেমিফাইনালে পৌঁছাবে সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড সহ এই ৪ টি দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.