আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে এই ব্যাটসম্যান করবেন সবচেয়ে বেশি রান, বড় ভবিষ্যৎবাণী করলেন রিকি পন্টিং !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হতে এখন মাত্র ১০ দিন বাকি, বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তরা এই মেগা ইভেন্ট শুরু হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই সময়ে আসন্ন মেগা ইভেন্টে কে সবচেয়ে বেশি রান করতে পারেন? এ প্রসঙ্গে বড় ভবিষ্যদ্বাণী করেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তিনি টিম ইন্ডিয়ার কিংবদন্তি খেলোয়াড়ের প্রশংসা করেছেন এবং আসন্ন মেগা ইভেন্টে একটি দুর্দান্ত পারফরম্যান্সের প্রত্যাশা করেছেন।অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হওয়ার ঠিক আগে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স আশা করেছিলেন।

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে বিবৃতি দিতে গিয়ে তিনি বলেন,“আমি আবারও বিরাট কোহলিকে T-20 বিশ্বকাপে ভালো করতে সমর্থন করি। তিনি ভারতের জন্য আমার প্রথম পছন্দ। বড় ম্যাচে কোহলির পারফরম্যান্সের মান তার পক্ষে কাজ করেছে। তিনি ভারতের ভাগ্যের সাথে আগের মতোই প্রাসঙ্গিক রয়েছেন। ,

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলির দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং। বিরাট এই দিন দুর্দান্ত ফর্মে আছেন, তিনি IPL-এর চলতি মৌসুমে তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

এই মৌসুমে ১৪টি ম্যাচে ৬৪.৩৬ গড়ে ৭০৮ রান করেছেন তিনি। এই সময়ের মধ্যে তিনি তার ব্যাট থেকে ৫টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন।অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিংয়ের মতো, ভারতীয় ভক্তরাও, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলিকে উৎসাহিত করেছেন ২০২৪ সালের T-20 বিশ্বকাপ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের দ্বারা আয়োজিত হবে। ২০১৪ এবং ২০১৬ সালে T-20 বিশ্বকাপ টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বিরাট কোহলি। ২০২২ সালের T-20 বিশ্বকাপে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও ছিলেন তিনি।

আরও পড়ুন। T20 World Cup 2024: পরাজয় নিশ্চিত টিম ইন্ডিয়ার, পাকিস্তানের বিশ্বকাপ দলে এন্ট্রি নিলেন রোহিত-কোহলিদের ‘শত্রু’ !!
About Author

Leave a Comment

2.