আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

2025 সালের IPL এ RCB থেকে বাদ পড়বেন এই 3 জন খেলোয়াড়, প্রতি ম্যাচেই করছেন ফ্লপ পারফরম্যান্স!!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024 এর প্রাথমিক ম্যাচগুলিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের পারফরম্যান্স খুব খারাপ ছিল। দলটি ৮টি ম্যাচের মধ্যে ৭টিতে হেরেছে, তবে পরের ৫টি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং সবকটি ম্যাচ জিতেছে। এখন, ১৮ মে চেন্নাইয়ের বিপক্ষে শেষ লিগ ম্যাচে তাড়া করার সময় দল যদি ১৮ রান বা ১১ বলে জিততে পারে, তবে দলটি প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারে। এই সময়ে, ভক্তরা আরসিবি-র সেই খেলোয়াড়দের সম্পর্কে কথা বলছেন যাদের পারফরম্যান্স খুব খারাপ ছিল এবং দল তাদের পরের মৌসুমে ছেড়ে দিতে পারে। পরবর্তীতে আমরা আপনাকে এমন ৩ জন খেলোয়াড় সম্পর্কে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Img 20240519 172007 88301033980502484016, , 2025 সালের Ipl এ Rcb থেকে বাদ পড়বেন এই 3 জন খেলোয়াড়, প্রতি ম্যাচেই করছেন ফ্লপ পারফরম্যান্স!!

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েলের আইপিএল 2024 খুব খারাপ ছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু প্রতিনিধিত্ব করার সময়, তিনি ৮ ম্যাচে ব্যাট করার সময় মাত্র ৩৬ রান করতে পারেন। বোলিং করতে গিয়ে তিনি মাত্র ৫ উইকেট নিতে পেরেছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি তাকে আইপিএল 2024 এর জন্য ১১ কোটি টাকায় ধরে রেখেছিল কিন্তু এই মরসুমে তার ফ্লপ পারফরম্যান্স দেখে, দল তাকে আইপিএল 2025 এর আগে ছেড়ে দিতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.