আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL চলাকালীন এই খারাপ কাজের শাস্তি পেলেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া, পরের বছর IPL থেকে নিষিদ্ধ !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: IPL 2024-এ, হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল গতকাল সন্ধ্যায় লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ লিগ ম্যাচ খেলেছে। এই ম্যাচে হার্দিকের নেতৃত্বাধীন ওয়াই মুম্বাই দলকে ১৮ রানে হারের মুখে পড়তে হয়েছিল। IPL 2024-এর তাদের শেষ লিগ ম্যাচে, মুম্বাই একটি জয় দিয়ে মরসুম শেষ করার জন্য যথাসাধ্য চেষ্টা করছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হারের পাশাপাশি বড় ধাক্কা খেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড় ও অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । হার্দিককে নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও করেছে BCCI।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স দলের নেতৃত্ব দিতে দেখা গেছে। তার নেতৃত্বে দলের পারফরম্যান্স খুবই খারাপ ছিল এবং দলটি প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি।

Hardik Pandya
Hardik Pandya

এছাড়াও, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্যকে ৩০ লাখ রুপি জরিমানা করা হয়েছে এবং IPL 2025 এর পরের মরসুমে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলা শেষ ম্যাচে স্লো ওভার রেটে বোলিং করার জন্য।

IPL 2024-এ, মুম্বাই ইন্ডিয়ান্স দল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলায় তৃতীয়বারের মতো স্লো ওভার রেটে বোলিং করেছিল, যার কারণে দলের অধিনায়ক হার্দিক পান্ড্যকে ৩০ লাখ টাকা জরিমানা করা হয়েছিল এবং পরের বছর IPL-এ এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স দলের অন্যান্য খেলোয়াড়দের জরিমানা করা হয়েছে ১২ লাখ রুপি বা ম্যাচ ফির ৫০ শতাংশ, যেটি কম।

মুম্বাই ইন্ডিয়ান্স দল IPL 2024-এ তার পারফরম্যান্স দিয়ে ভক্তদের সম্পূর্ণ হতাশ করেছে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দল এই মৌসুমে খেলা ১৪টি লিগ ম্যাচের মধ্যে মাত্র ৪টিতেই জিততে পারে। এই সময়ের মধ্যে, দলটিকে ১০ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, মুম্বাই দল ১৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১০ তম স্থানে রয়েছে।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.