আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “T20 বিশ্বকাপ জিততে পারবে না ভারত…” টিম ইন্ডিয়া সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি, বিরাটকে বললেন হারের কারণ !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলকে ২ জুন থেকে শুরু হতে যাওয়া T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) শিরোপা জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হচ্ছে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে মেগা ইভেন্টে শিরোপা জিতে ICC-র ১০ বছর ধরে টুর্নামেন্ট না জেতার খরা শেষ হবে বলে আশা করছেন ভক্তরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়, অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক একটি বিবৃতি দিয়েছেন যে বিরাট কোহলির (Virat Kohli) কারণে টিম ইন্ডিয়াকে 2024 T-20 বিশ্বকাপে হারের মুখে পড়তে হতে পারে। ২০২৪ সালের ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T-20 বিশ্বকাপে ভারতীয় দলকে হারের মুখে পড়তে হতে পারে।

ভারতীয় দলের শিরোপা জয়ের স্বপ্ন আবারও ভেঙে যেতে পারে, অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক টিম পেইন (Tim Paine) মাইকেল ক্লার্কের (Michael Clarke) সাথে একটি পডকাস্টের সময় বলেছেন। এ সময় তিনি বলেছেন, ভারতীয় দলের দায়িত্ব থাকবে কিংবদন্তি বিরাট কোহলির (Virat Kohli) ওপর।

Tim Paine And Virat Kohli
Tim Paine And Virat Kohli

IPL 2024 চলাকালীন, প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন (Tim Paine) একটি পডকাস্টের সময় বলেছিলেন যে T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার শিরোপা জয়ের স্বপ্ন শুধুমাত্র বিরাট কোহলিই পূরণ করতে পারেন। বিরাট কোহলি মেগা ইভেন্টে ফ্লপ হলে, টুর্নামেন্টটি ভারতীয় দলের জন্য কঠিন হতে পারে।

ভারতীয় ব্যাটসম্যানের বর্তমান ফর্মকে এর কারণ হিসেবে উল্লেখ করেছেন তিনি। দলের শীর্ষ-4-এ, রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল এবং সূর্যকুমার যাদব IPL 2024-এ লড়াই করছিলেন। যেখানে বিরাট কোহলি তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবাইকে খুশি করেছে।

ভারতীয় কিংবদন্তি বিরাট কোহলি, IPL 2024-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার সময়, তার দুর্দান্ত ফর্ম দিয়ে ভক্তদের অনেক বিনোদন দিয়েছেন। এই মৌসুমে তিনি তার দলের প্লে অফে পৌঁছানোর আশাও ধরে রেখেছেন। এই সংস্করণে ১৩ ম্যাচে তার ব্যাট দিয়ে মোট ৬৬১ রান করেছেন। ভক্তরা আশা করছেন যে বিরাট ২০২৪ সালের T-20 বিশ্বকাপেও তার ফর্ম বজায় রাখবেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করল টিম ইন্ডিয়া, বাইরে হার্দিক-পন্থ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.