আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: হার্দিক বা বুমরাহ্ নয় T20 ফরম্যাটে রোহিতের অবসরের পর ভারতীয় দলের ক্যাপ্টেন হতে চলেছেন এই বিধ্বংসী খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T20 বিশ্বকাপ 2024 শুরু হতে এখন মাত্র ১৫ দিন বাকি। ভক্তরা আশা করছেন রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে ভারতীয় দল মেগা ইভেন্ট জিতে দেশে ফিরবে। এদিকে, আলোচনাও দ্রুত চলছে যে বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা T20 বিশ্বকাপের পর এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েকদিন ধরেই ক্রিকেট বিশ্বে আলোচনা চলছে যে T20 বিশ্বকাপ 2024-এর পর T20 ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) । ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা সম্ভাবনা প্রকাশ করছেন যে মেগা ইভেন্টে টিম ইন্ডিয়া জিতুক বা হারুক, উভয় পরিস্থিতিতেই ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্ম্যাটকে বিদায় জানাতে পারেন রোহিত শর্মা।

তবে ভারতীয় অধিনায়ক এখনো কোনো ঘোষণা দেননি। ভক্তরা এমন সম্ভাবনার কথাই প্রকাশ করছেন। ভক্তদের মধ্যে এটিও দ্রুত আলোচনা করা হচ্ছে যে 2024 সালের T20 বিশ্বকাপের পরে যদি রোহিত শর্মা এই ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দেন, তাহলে ভারতীয় দল T20 ফর্ম্যাটে খেলতে পারবে না কাকে অধিনায়ক করা যেতে পারে ভারত?

Rishabh Pant , Team India
Rishabh Pant

এই বিষয়ে, কিছু ভক্ত বলছেন যে তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant), যিনি IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন, রোহিত শর্মার পরে ভারতীয় দলের অধিনায়ক করা যেতে পারে।

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) 2022 সালের জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ৫ ম্যাচের T20 হোম সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছিলেন।

কিছু অনুরাগী আরও বলেছেন যে ঋষভ পন্ত (Rishabh Pant) ভবিষ্যতে তিনটি ফর্ম্যাটেই ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন, তাই রোহিত শর্মার অবসরের পরে তাকে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া যেতে পারে।

আরও পড়ুন। Team India: গৌতম গম্ভীর নয়, টিম ইন্ডিয়ার প্রধান কোচ হবেন ধোনির এই বিশেষ বন্ধু, ঘোষণা করলো BCCI !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.