আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: মেয়ে চক্করে নিজের ফর্ম হারিয়েছেন রিঙ্কু সিং, এখন এই মেয়েটির সাথে তোলা ছবি হয়েছে ভাইরাল !!

IPL 2024: টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রিঙ্কু সিংকে (Rinku Singh) IPL 2024-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করতে দেখা যায়। চলতি মরসুমে তার পারফরম্যান্স ...

Updated on:

IPL 2024: টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রিঙ্কু সিংকে (Rinku Singh) IPL 2024-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করতে দেখা যায়। চলতি মরসুমে তার পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না, তাই ভক্তরা বিশ্বাস করেন যে সম্ভবত এই কারণেই ২ জুন থেকে শুরু হওয়া T-20 বিশ্বকাপ 2024-এ রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের মূল স্কোয়াডে তাকে নির্বাচিত করা হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, একটি মেয়ের সঙ্গে রিংকু সিংয়ের (Rinku Singh) ছবি ভাইরাল হচ্ছে, যা নিয়ে ভক্তরা সব ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন। রিংকু সিংকে IPL 2024-এ তার দল KKR-এর হয়ে খেলতে দেখা যায়। এই মরসুমে তিনি ভাল পারফরম্যান্স করবেন বলে আশা করা হয়েছিল কিন্তু এখন পর্যন্ত তার পারফরম্যান্স খুব কম ছিল।

এই সবের মধ্যে, বিখ্যাত সোশ্যাল মিডিয়া প্রভাবশালী পায়েল গেমারের সাথে রিংকু সিংয়ের একটি ছবি ভাইরাল হয়েছে। এরপর ভক্তদের নানা ধরনের প্রতিক্রিয়া দেখা যায়। এ নিয়ে কিছু ভক্তও বলছেন, এই সব ঘটনার কারণে রিংকু সিংয়ের পারফরমেন্সের অবনতি হয়েছে।

Rinku Singh , Ipl 2024
Rinku Singh

টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান রিংকু সিং এর IPL 2024-এ পারফরম্যান্স খুব সাধারণ ছিল, এই সময়ে তিনি ১১ ম্যাচে মাত্র ১৪৮ রান করতে পেরেছেন রিংকু সিংয়ের ব্যাটিং গড় ছিল মাত্র ১৮.৫০। যেখানে তার স্ট্রাইক রেট ১৪৬.৫৩, রিংকুর এই মৌসুমে সেরা ইনিংস ২৬ রান।

T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার টেক্কা দেওয়া ব্যাটসম্যান রিঙ্কু সিংকে নির্বাচিত করা হয়নি, তাকে রিজার্ভ প্লেয়ার হিসেবে রাখা হয়েছে। যদিও IPL 2024 শুরু হওয়ার আগে, ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিতব্য মেগা ইভেন্টগুলিতে রিংকু সিং ভারতীয় দলের স্কোয়াডে থাকবেন এমন সম্ভাবনা ছিল।

কিন্তু ভারতীয় দলের নির্বাচকরা যখন দল ঘোষণা করেছিলেন, তখন রিংকু সিংয়ের নাম উল্লেখ করা হয়নি। এরপর নির্বাচকদের নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে।

আরও পড়ুন। IPL 2024: ‘কয়েকটা ম্যাচ বাইরে বসুন…’ রোহিত শর্মার খারাপ পারফরম্যান্সে ক্ষুব্ধ কিংবদন্তি দক্ষিণ আফ্রিকান, করলেন এই মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.