আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: আউট হওয়ার পর ভেঙে পড়লেন রোহিত শর্মা, কেঁদে ফেললেন ড্রেসিংরুমে, ভিডিও হল ভাইরাল !!

IPL 2024: IPL 2024-এ, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) শেষ ৫ ম্যাচ ধরে ক্রমাগত ফ্লপ হচ্ছে বলে মনে হচ্ছে। এমনকি ৬মে সানরাইজার্স হায়দ্রাবাদ ...

Updated on:

IPL 2024: IPL 2024-এ, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) শেষ ৫ ম্যাচ ধরে ক্রমাগত ফ্লপ হচ্ছে বলে মনে হচ্ছে। এমনকি ৬মে সানরাইজার্স হায়দ্রাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা ম্যাচেও রোহিত ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং মাত্র ৪ রান করে আউট হন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আউট হওয়ার পর, অভিজ্ঞ ব্যাটসম্যান ড্রেসিংরুমে সম্পূর্ণ হতাশ হয়ে উপস্থিত হন, এই সময় তাকে চোখ মুছতে দেখা যায়। যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) , IPL 2024-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করার সময়, IPL 2024-এর প্রথম পর্বে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন কিন্তু শেষ ৫ ইনিংসে তিনি খুব খারাপ পারফর্ম করেছেন।

গত ৬ মে হায়দরাবাদের বিপক্ষে মাত্র ৪ রান করতে পারেন রোহিত শর্মা। এই সময়ে, যখন তিনি বাইরে ছিলেন এবং ড্রেসিংরুমে বসেছিলেন, তখন তাকে তার ভেজা চোখ মুছতে দেখা যায়। রোহিত শর্মার ড্রেসিংরুমে চোখ মুছানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Rohit Sharma , Ipl 2024
Rohit Sharma

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে IPL 2024-এর প্রথম পর্বে ভালো ফর্মে দেখাচ্ছিল। প্রথম দিকের ম্যাচ গুলোতে ভালো পারফরমেন্স করলেও শেষের পাঁচ ম্যাচে ভালো খেলতে অক্ষম রোহিত। তিনি এই মরসুমে এখনও পর্যন্ত মাত্র ৩৩০ রান করেছেন। যার কারণে তাকে সম্পূর্ণ হতাশ দেখাচ্ছে।

এই সময়ের মধ্যে, তিনি চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অপরাজিত ১০৫* রানের সেঞ্চুরিও করেছিলেন। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে ২০২৪ সালের T-20 বিশ্বকাপ শুরু হতে আর এক মাসেরও কম বাকি।

এদিকে, T20 বিশ্বকাপ 2024 এর ঠিক আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ফ্লপ টিম ইন্ডিয়ার জন্য উদ্বেগের বিষয়। ভারতীয় ভক্তরা আশা করছেন যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা IPL 2024 এর বাকি দুটি ম্যাচে তার পুরানো ফর্মে ফিরে আসবেন।

আরও পড়ুন। IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে CSK-তে যোগ দিতে চলেছেন রোহিত শর্মা, IPL চলাকালীন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন এই ব্যক্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.