আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ‘কয়েকটা ম্যাচ বাইরে বসুন…’ রোহিত শর্মার খারাপ পারফরম্যান্সে ক্ষুব্ধ কিংবদন্তি দক্ষিণ আফ্রিকান, করলেন এই মন্তব্য !!

IPL 2024: ইন্ডিয়ার অধিনায়ক এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের অভিজ্ঞ ব্যাটসম্যান, রোহিত শর্মা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম সিজনে দুর্দান্ত শুরু করেছিলেন। প্রথম ৬ ম্যাচে ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ার অধিনায়ক এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের অভিজ্ঞ ব্যাটসম্যান, রোহিত শর্মা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম সিজনে দুর্দান্ত শুরু করেছিলেন। প্রথম ৬ ম্যাচে ২৬১ রান করেছিলেন তিনি। এই সময়ে তার স্ট্রাইক রেটও ছিল ১৬৭। কিন্তু এর পরে, পরবর্তী ৬ ম্যাচে হিটম্যানকে এমনকি দ্বিগুণ অঙ্ক ছুঁতেও লড়াই করতে দেখা যায়। এর প্রভাব তার দলের পারফরম্যান্সেও দেখা গেছে। এদিকে, রোহিত শর্মার খারাপ পারফরম্যান্স নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন দক্ষিণ আফ্রিকা ও মুম্বাই ইন্ডিয়ান্সের সাবেক অভিজ্ঞ খেলোয়াড়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দক্ষিণ আফ্রিকা এবং আইপিএলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ হওয়া শন পোলক এই মরসুমে রোহিত শর্মার ব্যাটিংকে খুব কাছ থেকে বিশ্লেষণ করেছেন। তিনি বিশ্বাস করেন যে অধিনায়কত্বের অভাবের কারণে, রোহিত মৌসুমের শুরুতে মুক্ত মন নিয়ে ব্যাটিং করছিলেন এবং তার পারফরম্যান্স ভাল ছিল। কিন্তু এর পরে, টিম ইন্ডিয়া এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কিত কার্যকলাপে জড়িত থাকার কারণে, তিনি চাপের মধ্যে পড়েছিলেন এবং তার পারফরম্যান্স ভেঙে যায়।

ক্রিকবাজের সাথে কথা বলার সময় , ৫০ বছর বয়সী শন পোলক বলেছেন, “রোহিত এতে হতাশ হবেন। জোরে শুরু করলেন। কেউ কেউ বলছিলেন, ‘দেখুন, তিনি আর অধিনায়ক নন, তাই আবার পুরনো ফর্মে ফিরছেন।’ কিন্তু বর্তমানে সেগুলো ক্রমাগত ফ্লপ হচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাদের আরও ২টি ম্যাচ আছে। আশা করি ফর্মে ফিরবেন।”

Ipl 2024

তিনি আরও বলেছেন, “আমি বিশ্বাস করি ভারতীয় দল বাছাই করার চেষ্টা নিয়ে গত কয়েক সপ্তাহ ধরে অনেক কথাবার্তা হয়েছে। কোন খেলোয়াড় নির্বাচন করা উচিত তা সঠিক ভারসাম্য খুঁজে বের করার চাপের সাথে, হঠাৎ আপনি অধিনায়কত্বের মোডে ফিরে এসেছেন। দল ঘোষণা করা, প্রেস কনফারেন্সে গিয়ে ব্যাখ্যা করা যে আপনি কেন একজন নির্দিষ্ট খেলোয়াড়কে বেছে নিয়েছেন, এটা তাদের মানসিক চাপ বাড়ায়।”

আমরা যদি আইপিএল 2024-এ (IPL 2024) রোহিত শর্মার সামগ্রিক পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি ১২ ম্যাচে ৩০.০০ গড়ে এবং ১৫২.৭৮ স্ট্রাইক রেটে ৩৩০ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে এক ইনিংসে সেঞ্চুরিও করেছেন তিনি। এটি উল্লেখযোগ্য যে আইপিএল 2024 এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যানেজমেন্ট একটি বড় সিদ্ধান্ত নেয় এবং রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার জায়গায়, গুজরাট টাইটানস থেকে হার্দিক পান্ড্যকে লেনদেন করা হয়েছিল এবং দলের নেতৃত্ব দেওয়া হয়েছিল।

আরও পড়ুন। IPL 2024: “ওদের উন্নতি করা উচিত…” বিরাট-গাভাস্কারের লড়াইয়ে যোগ দিলেন ওয়াসিম আকরাম, কিং কোহলিকে দিলেন পরামর্শ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.