আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের খেলা দেখে অনেক আশাবাদী মোহাম্মদ ...

Published on:

World Cup 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের খেলা দেখে অনেক আশাবাদী মোহাম্মদ আজহারউদ্দিন। তিনি মনে করেন এবারের বিশ্বকাপ (World Cup 2023) ভারত অনেকটাই এগিয়ে আছে। আসলে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার এমন দুর্দান্ত ছন্দ দেখেই তিনি এমন ধারণা করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

আজহারউদ্দিন ভারতীয় দলকে বহুবার বিশ্বকাপের নেতৃত্ব দিলেও সফল কোনদিনও হতে পারেনি। আর সেই আক্ষেপ এখনো রয়ে গেছে তার। কিন্তু আজারের মতে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল তৃতীয়বারের মতো বিশ্বকাপের শিরোপা জয়লাভ করতে চলেছে।

Mohammad Azharuddin, World Cup 2023
Mohammad Azharuddin

এই বিষয় নিয়ে তিনি বলেছেন, “আমার তরফ থেকে ভারতীয় দলকে সবসময়ই শুভেচ্ছা থাকবে। আমি আশা করব এবার রোহিতরা বিশ্ব চ্যাম্পিয়ন হবে। পাশাপাশি এবার আমাদের খুবই ভালো সুযোগ রয়েছে এবং আমাদের দলটাও খুবই ভালো। পাশাপাশি রোহিত সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন। যার কারণে মনে হচ্ছে এবার আমরাই বিশ্বজয়ী হবো।”

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারত মোট তিনটি ম্যাচ খেলে। যথাক্রমে অস্ট্রেলিয়া আফগানিস্তান এবং পাকিস্তান দলের বিপক্ষে। এই তিনটে ম্যাচ এই ভারত তিনটিতেই জয়লাভ করে। ভারতের পরবর্তী ম্যাচ বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author