আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “তাকে মনোযোগ দেওয়ার দরকার নেই…” MI অধিনায়ক হার্দিকের পারফরম্যান্সে সন্তুষ্ট নন ইরফান পাঠান, T20 বিশ্বকাপের দল থেকে তাকে বাদ দেওয়ার দাবি জানালেন !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমে (IPL 2024), ৫ বারের IPL চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে তাদের চেনা ছন্দে দেখা যাচ্ছে না। আগেরদিন দিল্লির কাছে ১০ রানে ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমে (IPL 2024), ৫ বারের IPL চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে তাদের চেনা ছন্দে দেখা যাচ্ছে না। আগেরদিন দিল্লির কাছে ১০ রানে পরাজিত হয়েছে হার্দিক পান্ডিয়ার দল। এবারে পয়েন্টস টেবিলে তলানির দিকে গিয়ে ঠেকেছে মুম্বাই ইন্ডিয়ান্স। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় ইরফান পাঠান (Irfan Pathan) হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন এবং সকলের কাছে তার প্রতি কোন মনোযোগ না দেওয়ার জন্য আবেদন করেছেন। এছাড়াও, ইরফান (Irfan Pathan) 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য পান্ডিয়াকে টিম ইন্ডিয়ার বাইরে রাখার দাবিও তুলেছেন।

স্টার স্পোর্টস প্রোগ্রামে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন ইরফান পাঠান । তিনি বলেছিলেন যে পান্ডিয়া আন্তর্জাতিক স্তরে তার ছাপ রেখে যেতে সফল হননি। এমন পরিস্থিতিতে ভারতীয় টিম ম্যানেজমেন্টের তাকে খুব একটা পাত্তা দেওয়ার দরকার নেই। ইরফান বলেন,

“হার্দিক পান্ডিয়া সম্পর্কে আমি কী মনে করি, ভারতীয় ক্রিকেটকে এটা পরিষ্কার করা উচিত। আমরা এখনও বিশ্বকাপ জিততে পারিনি বলে তাদের যে পরিমাণ মনোযোগ দেওয়া হয়েছে তা তাদের দেওয়া উচিত নয়। আপনি যদি মনে করেন যে আপনি একজন শীর্ষস্থানীয় অলরাউন্ডার, আপনাকে আন্তর্জাতিক স্তরে প্রভাব ফেলতে হবে।”

Hardik Pandya , Ipl 2024
Hardik Pandya

যতদূর অলরাউন্ডারের অবস্থান সম্পর্কিত, সে আন্তর্জাতিক স্তরে প্রভাব ফেলতে পারেনি। আমরা শুধু সম্ভাবনার কথা ভাবছি। IPL-এ পারফরম্যান্স এবং আন্তর্জাতিক স্তরে পারফরম্যান্সের মধ্যে আমরা বিভ্রান্ত হয়ে পড়ছি। একটি বড় পার্থক্য আছে.”

ইনজুরির কারণে হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ার ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানসের হয়ে ২৯.৬৪ গড়ে এবং ১৪৫.৬৫ স্ট্রাইক রেটে ১৩২টি ম্যাচে ২৪৬০ রান করেছেন। একই সময়ে, এই সময়ে তিনি ৫৭টি উইকেটও নিয়েছেন।

টিম ইন্ডিয়ার জন্য পান্ডিয়ার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি ৯২ T20 ম্যাচে ১৩৯.৮৩ স্ট্রাইক রেটে ১৯৫০ রান করেছেন। এছাড়া ৭৩টি উইকেটও নিয়েছেন তিনি। আমরা যদি ODI ক্রিকেটের দিকে তাকাই, পান্ডিয়া ৮৬ ম্যাচে ১৭৬৯ রান করেছেন এবং ৮৪টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: MS ধোনির কয়েক দশকের রেকর্ড এক মৌসুমেই ব্রেক করলেন ঋতুরাজ গায়কওয়াদ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.