আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024 এর পর LSG ছাড়বেন কেএল রাহুল, করবেন এই ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব !!

IPL 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলা ম্যাচে, কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস দলকে লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এই সময় দলের মালিক ...

Updated on:

IPL 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলা ম্যাচে, কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস দলকে লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এই সময় দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা কেএল রাহুল (KL Rahul) এবং দলের পারফরম্যান্সে সম্পূর্ণরূপে ক্ষুব্ধ হয়েছিলেন এবং অধিনায়ক কেএল রাহুলের সাথে রাগান্বিতভাবে কথা বলতে দেখা যায়। এরপর তুমুল সমালোচনার মুখে পড়েন সঞ্জীব গোয়েঙ্কা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ঘটনার পর, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে কেএল রাহুল লখনউ ছেড়ে আগামী মৌসুমে অন্য দলের অধিনায়ক হতে পারেন। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে ক্যামেরার সামনে তার টিম লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা রাগান্বিতভাবে কথা বলেছিলেন।

এমন পরিস্থিতিতে, এখন বলা হচ্ছে যে IPL 2024 শেষ হওয়ার পরে, ভারতীয় খেলোয়াড় লখনউ সুপার জায়ান্টস দল ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন। আর এই সময়ে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে পরের মরসুমে, কেএল রাহুল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে যোগ দিতে পারেন এবং দলের নেতৃত্ব নিতে পারেন।

Kl Rahul , Ipl 2024
Kl Rahul

ফ্যাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) পর RCB তাকে দলের অধিনায়ক করতে পারে বলে ভক্তদের বিশ্বাস। যেহেতু ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে অভিজ্ঞ কেএল রাহুলকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে যোগ দিতে এবং IPL 2024 এর পরে দলের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে কেএল রাহুল 2013 সালে RCB দলে খেলার সময় তার IPL অভিষেক হয়েছিল। এর পরে তিনি IPL 2016-তেও দলের স্কোয়াডের অংশ ছিলেন।

ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের IPL ক্যারিয়ারের দিকে তাকালে তার পরিসংখ্যান চমৎকার। ১৩০ ম্যাচে তিনি ৪৬২৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তার গড় হয়েছে ৪৫.৭৭, যেখানে তার স্ট্রাইক রেট ছিল ১৩৪.৫৯। কেএল রাহুল IPL-এ ৪টি সেঞ্চুরি এবং ৩৬টি হাফ সেঞ্চুরি খেলেছেন, যে সময়ে অপরাজিত ১৩২ রান তার সেরা স্কোর।

আরও পড়ুন। IPL 2024: ফাফ ডু প্লেসিস নয়, RCB’র অধিনায়কত্ব ফিরে পাবেন বিরাট কোহলি, প্লে-অফের আগেই উঠে এসেছে বড় আপডেট !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.