আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: প্লে-অফে ওঠার আগেই বড় ধাক্কা খেল RCB, হবে না স্বপ্ন পূরণ, দল ছাড়লেন এই দুই ম্যাচ উইনার !!

IPL 2024-এ ১৮মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলার আগে, ফাফ ডু প্লেসিসের (Faf Du Plesis) নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দল একটি বড় ধাক্কা খেয়েছে। টপ-৪-এ ...

Updated on:

IPL 2024-এ ১৮মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলার আগে, ফাফ ডু প্লেসিসের (Faf Du Plesis) নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দল একটি বড় ধাক্কা খেয়েছে। টপ-৪-এ উঠতে হলে চেন্নাই দলের বিপক্ষে বড় ব্যবধানে জিততে হবে RCB দলকে। এই ম্যাচের আগে দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় দল ছেড়ে বাড়ি চলে গেছেন, যার কারণে দলের শক্তি কমে গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পরবর্তী, আমরা সেই দুই খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি যারা মৌসুমের মাঝামাঝি RCB দল ছেড়েছিলেন। চলতি মৌসুমে প্রাথমিক ম্যাচগুলোতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের পারফরম্যান্স ভালো না হওয়ায় একটানা পরাজয়ের মুখে পড়ে দলটি।

RCB-কে ৮টি ম্যাচের মধ্যে ৭টিতে পরাজয়ের সম্মুখীন হতে হয়েছিল, কিন্তু দলটি একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে এবং শেষ ৫ ম্যাচে টানা ৫টি জয় নিবন্ধন করে প্লে অফে পৌঁছানোর আশা বজায় রেখেছে। এদিকে, চেন্নাই ম্যাচের ঠিক আগে, RCB দলের দুই তারকা খেলোয়াড় উইল জ্যাকস (Will Jacks) এবং রিস টপলি (Reece Topley) বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন।

Reece Topley And Will Jacks ,Ipl 2024ম
Reece Topley And Will Jacks

IPL 2024 এর মধ্যে পরের মাসে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ 2024, ইংল্যান্ড দল তার সমস্ত খেলোয়াড়কে IPL প্লে অফের আগে দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছিল, যার ফলে ইংলিশ খেলোয়াড় উইল জ্যাকস (Will Jacks) চলে গেছে এবং রিস টপলি (Reece Topley) যারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলে ছিলেন।

এবার তিনি দেশে ফিরে গেছেন ইংল্যান্ডে। উভয় খেলোয়াড় উইল জ্যাক এবং রিস টপলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। দলে তার অনুপস্থিতির কারণে CSK-র বিরুদ্ধে ম্যাচে RCB দল তাকে মিস করতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর উজ্জ্বল খেলোয়াড় উইল জ্যাকস IPL 2024-এ তার অভিষেক মরসুমে ভাল পারফর্ম করেছেন। তিনি ৮ ম্যাচে ৩২.৮৬ গড়ে ২৩০ রান করেছেন, এই সময়ে তিনি তার ব্যাট দিয়ে একটি সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি করেছেন এবং বোলিং করার সময় ২ উইকেট নিতেও সফল ছিলেন। যেখানে রিস টপলি এই মৌসুমে RCB প্রতিনিধিত্ব করে ৪ ম্যাচে ৪ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: “তারা কি উপড়ে ফেলেছে…” হার্দিকের সমর্থনে ডি ভিলিয়ার্স ও পিটারসেনের উপর ক্ষোভ প্রকাশ করলেন গৌতম গম্ভীর, মনে করিয়ে দিলেন তাদের পারফরম্যান্সের কথা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.