আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025-এ মুম্বাই ইন্ডিয়ান্স থেকে বাদ পড়বেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া ও রোহিত শর্মা, প্রকাশ্যে এল বড় কারণ !!

IPL 2025: IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স হতাশাজনক ছিল, দলটি ১৩ টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিততে সফল হয়েছিল। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে ...

Updated on:

IPL 2025: IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স হতাশাজনক ছিল, দলটি ১৩ টি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিততে সফল হয়েছিল। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে ৫ বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স এই মরসুমে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি। এর পরে বলা হচ্ছে যে মুম্বাই ইন্ডিয়ান্স IPL 2024-এর প্লে অফ থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরপরই তদন্তের মুখে পড়েছেন প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। এই সময়ে, ভারতীয় দলের প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার এই দুই খেলোয়াড়কে আগামী বছরের জন্য ধরে রাখার বিষয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন।

IPL 2024-এর লিগ পর্ব শেষ হতে চলেছে, এই সময়ে ভক্ত এবং সমস্ত ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে এটি দ্রুত আলোচনা করা হচ্ছে যে মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) পারফরম্যান্স গড়ে উঠেছে। দলটির লিগ পর্ব থেকে ছিটকে যাওয়ার সবচেয়ে বড় কারণ এই দুই খেলোয়াড়ের বাজে পারফরম্যান্স।

Mumbai Indians, Ipl 2025
Mumbai Indians

এই সময়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ (Virender Sehwag) একটি বড় বক্তব্য দিয়েছেন। তার মতে, মুম্বাই ইন্ডিয়ান্স টিম যদি প্রাথমিক ম্যাচগুলো জিতে যেত তাহলে হয়তো এই অবস্থা হতো না। দলের অধিনায়ক পরিবর্তনে ভক্তরা হতাশ হলেও দল জিতলে হয়তো ভক্তরা তাকে ধীরে ধীরে মেনে নিতেন।

রোহিত শর্মা এবং হার্দিক পান্ড্যকে পরের মরসুমে ধরে রাখার সম্ভাবনার বিষয়ে, তিনি এই বিবৃতি দিয়েছেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের মাত্র দুইজন খেলোয়াড়কে ধরে রাখা উচিত। এই সময়ে, তিনি প্রবীণ ক্রিকেটার রোহিত শর্মা এবং মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নাম নেননি। IPL 2024-এ, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্য এবং প্রাক্তন দলের অধিনায়ক রোহিত শর্মার পারফরম্যান্স ছিল খুবই সাধারণ।

আমরা যদি তার পরিসংখ্যান দেখি, রোহিত শর্মা এই মৌসুমে ১৩ ম্যাচে ২৯.০৮ গড়ে ৩৪৯ রান করেছেন। অন্যদিকে, একই সংখ্যক ম্যাচে ১৮.১৮ গড়ে ব্যাট হাতে মাত্র ২০০ রান করতে পেরেছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। যেখানে বোলিংকালে তিনি মাত্র ১১ উইকেট নিতে সফল হয়েছেন। এই দুই খেলোয়াড়ের খারাপ পারফরম্যান্সের কথা বিবেচনা করে বলা হচ্ছে আগামী মৌসুমে তাদের ছেড়ে দিতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স দল।

আরও পড়ুন। IPL 2025 এর নিলামে রোহিত শর্মাকে কিনতে কোটি টাকার ঝুঁকি নিতে প্রস্তুত প্রীতি জিন্টা, উঠে এসেছে বড় আপডেট !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.