আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ৮২ কেজি ওজন নিয়েও এই পদ্ধতিতে খুব সহজেই পুল শট মারেন রোহিত শর্মা, করলেন গোপন তথ্য ফাঁস !!

Rohit Sharma: চলতি বছরে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব (Kapil Dev) সম্মেলনে ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে ...

Updated on:

Rohit Sharma: চলতি বছরে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব (Kapil Dev) সম্মেলনে ভারতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ভারতের এই বিশ্বকাপ জয়ী অধিনায়ক হিটম্যানের শারীরিক ওজন কমানোর জন্য পরামর্শও দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু এই ৮২ কেজি ওজন নিয়ে ভারতীয় দলের হয়ে একা হাতে বহু ম্যাচ জিতিয়েছেন রোহিত। কিন্তু তবু ভারতের এই প্রাক্তন খেলোয়াড় কপিল দেবের দাবি রোহিত কে বাদবাকি খেলোয়াড়দের মধ্যে সবথেকে বেশি ফিট হতে হবে।

Rohit Sharma
Rohit Sharma

আমরা সকলেই জানি বর্তমান ভারতীয় অধিনায়কের ওজনটা একটু বেশি। তাই বলে এটা বলা মোটেও ঠিক নয় যে তিনি ফিট নন। রোহিত (Rohit Sharma) এ ব্যাপারে খুবই সচেতন যে ওজন কমানোর চেষ্টা না করেও নিজেকে কিভাবে ফিট রাখা যায়। বাড়তি ওজন থাকার সত্বেও হিটম্যান পুল এবং হুক শট মেরে থাকেন।

আসলে জেনে নেওয়া যাক কি কি নিয়ম মেনে চলেন অধিনায়ক? পাশাপাশি তার ফিটনেস রুটিনটাই বা কেমন? ভারতীয় অধিনায়ক তার সকালটা শুরু করেন কার্ডিয়ো মাধ্যমে। রোহিতের (Rohit Sharma) একটাই লক্ষ্য তার ওজনটা কমানো। পাশাপাশি শর্মা সকালের দিকে বেশিরভাগ সময়টা জিম করেন।

Rohit Sharma
Rohit Sharma

শরীরচর্চা ছাড়াও ফিটনেস ঠিক রাখার অন্যতম একটি অঙ্গ হল খাওয়া দাওয়া। যে কারণে অধিনায়কের জলখাবারে থাকে ডিম সেদ্ধ, ওটস এবং মরশুমী ফল। এই উপকারই খাওয়ার গুলি মানুষের শরীরের ভেতরের যত্ন নেয়। পাশাপাশি, ভারতীয় অধিনায়ক খুবই নজর দেন খাওয়া দাওয়ার দিকে।

Rohit Sharma
Rohit Sharma

যে কারণে রোহিতের দুপুরের খাবারে থাকে সিদ্ধ চিকেন এবং ব্রাউন রাইস। পাশাপাশি তিনি একদমই তেল নুন মসলা পছন্দ করেন না। রোহিতের (Rohit Sharma) অন্যতম প্রিয় খাবার হলো সেদ্ধ সবজি। হিটম্যান চিকেন ছাড়াও খুবই পছন্দ করেন সামুদ্রিক মাছ। এছাড়া রাতে রোহিত খুবই হালকা খাবার খান। রোহিতের রাতে খাওয়ার তালিকায় থাকে সালাদ এবং বাদাম।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.