আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: কোহলির থেকে ক্ষমা চেয়ে মিটলো বিবাদ, দিল্লির ক্রাউড গর্জে উঠলো “নবীন-নবীন” স্লোগানে !!

World Cup 2023: আমরা সকলেই জানি একমাত্র খেলাধুলই সকল শত্রুতা এবং সকল দূরত্ব দূর করার একটি মাধ্যম। যেটা আমরা আবারো দেখেছি ২০২৩ (World Cup 2023) ...

Published on:

World Cup 2023: আমরা সকলেই জানি একমাত্র খেলাধুলই সকল শত্রুতা এবং সকল দূরত্ব দূর করার একটি মাধ্যম। যেটা আমরা আবারো দেখেছি ২০২৩ (World Cup 2023) সালের বিশ্বকাপে। পাশাপাশি আমরা সকলে এটাও জানি যে ২০২৩ আইপিএল মঞ্চেতে ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এবং আফগান তারকা বোলার নবীন উল হকের (Naveen Ul Haq) মধ্যে মন কষাকষি হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli,Naveen Ul Haq, World Cup 2023
Virat Kohli And Naveen Ul Haq

কিন্তু সেই শত্রুতা এবার মুছে ফেলল ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) মঞ্চ। এই নানান রকম তর্কাতর্কি মুছে ফেলেছিল দিল্লিতে হওয়া ভারত বনাম আফগানিস্তান ম্যাচে। কিন্তু এবার আবারো দিল্লিতে আফগান বনাম ইংল্যান্ড দলের মধ্যে যে ঘটনাটি ঘটলো সত্যি প্রশংসাশীল। যেটার ভিডিও দেখলে আপনারা বুঝতে পারবেন।

Virat Kohli, Naveen Ul Haq, World Cup 2023
Virat Kohli And Naveen Ul Haq

চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) আফগান বনাম ইংল্যান্ড ম্যাচে একটি উত্তেজনাময় দৃশ্য ধরা পড়েছে। যেখানে রবিবার ম্যাচের আফগান তারকা বোলার নবীন উল হক বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন। ওই একই সময় দিল্লির ক্রিকেটপ্রেমীরা সকলকে অবাকই করে দিয়েছিলেন। কিন্তু কি এমন করলেন ভক্তরা?

Naveen Ul Haq, World Cup 2023
Naveen Ul Haq

আসলে দিল্লির ভক্তরা তাকে হাসিঠাট্টা ময় মন্তব্য করার পরিবর্তে নবীনের নামে স্লোগান এবং আন্তরিকভাবে স্বাগত জানিয়েছেন। যেটা দেখার পরই আফগান দ্রুতগামী বলার সম্পূর্ণ অবাকই হয়ে গিয়েছিলেন। কিন্তু নবীন তাদেরকে ধন্যবাদ জানাতেও দ্বিধাবোধ করেননি। আসুন দেখে নেওয়া যাক নবীন কেমন প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author