আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আবারও চোট পেলেন ভারতের এই বিপজ্জনক বোলার, IPL 2024 খেলা নিয়ে রয়েছে সংশয়!!

বর্তমানে, আইপিএল 2024 ভারতে খেলা হচ্ছে, ভারতের অনেক তরুণ খেলোয়াড় তাদের উজ্জ্বল প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করছে। অনেক তরুণ ব্যাটসম্যান তাদের দুর্দান্ত ব্যাটিং এবং বোলারদের ...

Published on:

বর্তমানে, আইপিএল 2024 ভারতে খেলা হচ্ছে, ভারতের অনেক তরুণ খেলোয়াড় তাদের উজ্জ্বল প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করছে। অনেক তরুণ ব্যাটসম্যান তাদের দুর্দান্ত ব্যাটিং এবং বোলারদের তাদের দুর্দান্ত বোলিং দিয়ে ভক্তদের বিনোদন দিয়েছেন। এই সময়কালে, ভারতের তরুণ বোলার তার প্রথম ম্যাচেই তারকা হয়ে ওঠেন তার দুর্দান্ত লাইন এবং লেন্থের সাথে দ্রুত গতিতে বোলিং করার কারণে। এই সময়ে ইনজুরির কারণে কিছু ম্যাচ মিস করতে হয়েছে তাকে। এবার আবারো শক্তিশালী এই খেলোয়াড়ের চোটের খবর সামনে আসছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২১ বছর বয়সী ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব, যিনি আইপিএল 2024-এ কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস দলের হয়ে অভিষেক করেছিলেন, দ্রুত গতিতে তার সুনির্দিষ্ট লাইন এবং লেন্থে বোলিং করে সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন৷ এই সময়কালে, তিনি তার প্রথম দুটি ম্যাচে দলকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন কিন্তু তৃতীয় ম্যাচে চোট পেয়েছিলেন, যার পরে তাকে অনেক ম্যাচের বাইরে থাকতে হয়েছিল। এরপর ৩০ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলায় তিনি প্রত্যাবর্তন করেন কিন্তু আবারও চোট পান।

Img 20240430 165311 28875831510322063285, , আবারও চোট পেলেন ভারতের এই বিপজ্জনক বোলার, Ipl 2024 খেলা নিয়ে রয়েছে সংশয়!!

মায়াঙ্ক যাদব, ভারতের তরুণ বোলার এবং আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টসের প্রতিনিধিত্ব করছেন, তার দ্রুত গতি এবং সেরা লাইন লেন্থে বোলিং দিয়ে একটি উত্তেজনা তৈরি করেছেন। তিনি তার দলকে প্রথম দুটি ম্যাচে জয়ী করতে বিশেষ অবদান রেখেছিলেন, যার কারণে তিনি ম্যাচের সেরা নির্বাচিত হন। আইপিএলের প্রথম ম্যাচেই তিনি ঘণ্টায় ১৫৬.৭ কিলোমিটার বেগে বল করে সবার নজর কেড়েছিলেন।

প্রাথমিক ম্যাচের পর থেকেই আলোচনা ছিল মায়াঙ্ক যাদবকে ২ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে বাছাই করা হতে পারে। তবে এর পর এই মরসুমের তৃতীয় ম্যাচে মায়াঙ্ক যাদব ইনজুরিতে পড়েন এবং মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ফেরার পর আবারও চোটের কারণে মাঠে নামার বিষয়ে সংশয় রয়েছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.