আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে নিজের জায়গা করে নিতে ব্যর্থ KL রাহুল, জানালেন তাঁর প্রথম প্রতিক্রিয়া!!

KL Rahul: ভারতীয় দলের নির্বাচকরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৫-সদস্যের টিম ইন্ডিয়ার দল ঘোষণা করেছে। এই সময়ে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ...

Published on:

KL Rahul: ভারতীয় দলের নির্বাচকরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৫-সদস্যের টিম ইন্ডিয়ার দল ঘোষণা করেছে। এই সময়ে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন সহ-অধিনায়ক এবং হিংস্র উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল টিম ইন্ডিয়ার দলে জায়গা করে নিতে ব্যর্থ হন, কেএল রাহুলকে লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্ব দিতে দেখা যায় আইপিএল 2024। এ সময় মেগা ইভেন্টের দলে জায়গা না পেয়ে তার প্রথম প্রতিক্রিয়াও দেখা যায়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের স্কোয়াড ঘোষণার পর, টিম ইন্ডিয়ার প্রাক্তন সহ-অধিনায়ক কেএল রাহুল এবং আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়কত্ব করা, ভারতীয় দলে নির্বাচিত হয়নি। এই সময়ে, স্কোয়াড নির্বাচনের দিনে, ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান লখনউ দলের অধিনায়ক ছিলেন, সেই সময় তিনি টসের সময় তার প্রথম প্রতিক্রিয়া দিয়েছিলেন। ইয়ান বিশপ যখন তাকে ফ্র্যাঞ্চাইজি এবং তার মানসিকতা সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কেএল রাহুল বলেছেন,

“আমাদের চিন্তাভাবনা প্রায় আগের মতোই, আমরা ভারসাম্য বজায় রাখতে চাই। বাইরে এসে কিছু দেখানোর দরকার নেই। আমরা কিছু ভালো জয় পেয়েছি।”

Img 20240502 191713 16603303275845817220, , T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে নিজের জায়গা করে নিতে ব্যর্থ Kl রাহুল, জানালেন তাঁর প্রথম প্রতিক্রিয়া!!

লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল আইপিএল 2024-এ ভাল পারফর্ম করেছেন। এই মৌসুমে, তিনি ১০ ম্যাচে ৪০.৬০ গড়ে ৪০৬ রান করেছেন, এই সময়ে তিনি তার ব্যাট দিয়ে ৩টি অর্ধশতক ইনিংস করেছেন। এই সময়ের মধ্যে, তার ধীরগতির ১৪২.০৬ স্ট্রাইক রেট অনেক বেশি আলোচিত হয়েছিল এবং অনেক সমালোচনা হয়েছিল।

ভক্তরা বিশ্বাস করেন যে এই ক্ষেত্রে ঋষভ পন্ত এবং সঞ্জু স্যামসনের স্ট্রাইক রেট দুর্দান্ত ছিল, এটি ছাড়াও তারা দুজনই ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করছেন এবং ভাল ফর্মেও দেখা যাচ্ছে। যার কারণে ভারতীয় দলের নির্বাচকরা কেএল রাহুলকে দলে অন্তর্ভুক্ত করেননি এবং উইকেটরক্ষক হিসাবে সঞ্জু স্যামসন এবং ঋষভ পন্তকে জায়গা দিয়েছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.