আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার বিষয়ে নীরবতা ভাঙলেন সঞ্জু স্যামসন, দিলেন কড়া জবাব!!

Sanju Samson: আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের অধিনায়ক এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ...

Published on:

Sanju Samson: আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের অধিনায়ক এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে খুব বেশি সুযোগ পাননি সঞ্জু। এমন পরিস্থিতিতে তাঁকে সরাসরি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করার পর সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ তা নিয়ে প্রশ্ন তুলছেন। কিন্তু এখন মালয়ালম ভাষায় মাত্র এক লাইন লিখে সমালোচকদের মুখে মুখে তুলেছেন সঞ্জু স্যামসন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মঙ্গলবার, যখন বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) 2024 সালের T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করেছিল, ১৫ জন খেলোয়াড়ের তালিকায়, সঞ্জু স্যামসনকে ঋষভ পন্তের সাথে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল। আইপিএল 2024-এ রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখানোর পরে সঞ্জু এই পুরস্কার পেয়েছেন।

এই সুসংবাদের পরের দিন, কেরালায় জন্মগ্রহণকারী সঞ্জু স্যামসন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন, যার ক্যাপশনে তিনি মালয়ালম ভাষায় লিখেছেন ‘ভিয়ারপু থুনিভিত্তা কুপ্পায়াম’, যার হিন্দি অর্থ ‘ঘাম এবং কঠোর পরিশ্রমের শার্ট’। . তার এই বাক্য দিয়ে সঞ্জু বলতে চান যে তিনি কঠোর পরিশ্রমের মাধ্যমে টিম ইন্ডিয়ার জার্সি অর্জন করেছেন।

Img 20240502 182911 13921669374910285660, , T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার বিষয়ে নীরবতা ভাঙলেন সঞ্জু স্যামসন, দিলেন কড়া জবাব!!

২৯ বছর বয়সী সঞ্জু স্যামসন ভারতের হয়ে ২০১৫ সালে তার আন্তর্জাতিক অভিষেক হয়েছিল। কিন্তু গত ৯ বছরে, তিনি মাত্র ২৬ টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং ১৬টি ওয়ানডে খেলেছেন। কিন্তু আইপিএল 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে নিজের জায়গা নিশ্চিত করেছেন।

এই মরসুমে, সঞ্জু ৯ ম্যাচে ৭৭.০০ এর দুর্দান্ত গড় এবং ১৬১.০৯ এর স্ট্রাইক রেটে ৩৮৫ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৪টি হাফ সেঞ্চুরি করেছেন। শুধু তাই নয়, জোরে জোরে চার ও ছক্কাও মেরেছেন তিনি। আইপিএল 2024-এ এখনও পর্যন্ত ৩৬ টি চার ও ১৭টি ছক্কা মেরেছেন সঞ্জু।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.