আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: “ওদের কোন ভবিষ্যৎ নেই…” এই দলের বিশ্বকাপ জেতার কোনো সম্ভবনা দেখছেন না সৌরভ গাঙ্গুলী, দিলেন বড়ো বয়ান !!

Sourav Ganguly: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ১৪ অক্টোবর সব থেকে রোমাঞ্চকর ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শেষ হয়েছে। খুবই সহজভাবেই প্রত্যেকবারের মতো এবারও বিশ্বকাপে পাকিস্তানকে ...

Updated on:

Sourav Ganguly: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ১৪ অক্টোবর সব থেকে রোমাঞ্চকর ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শেষ হয়েছে। খুবই সহজভাবেই প্রত্যেকবারের মতো এবারও বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়েছে ভারত। বিশ্বকাপ ইতিহাসে পাকিস্তানের বিরুদ্ধে ভারত ৮-০ ব্যবধানে জয়লাভ করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
India Cricket Team, Pakistan Cricket Team,Sourav Ganguly
Indian Cricket Team And Pakistan Cricket Team

এই ভারত বনাম পাকিস্তান ম্যাচ কিছুদিন আগে হয়ে গেলেও এখনো এই মহা ম্যাচের আলোচনা কাটেনি। পাশাপাশি পাকিস্তানি দলের এমন খারাপ পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছেন ভারত এবং পাকিস্তান দলের দুই প্রাক্তন খেলোয়াড়। এবার পাকিস্তান দলের এমন পারফরমেন্স নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

Pakistan Cricket Team, Sourav Ganguly
Pakistan Cricket Team

গত শনিবার দুই চির প্রতিদ্বন্দ্বী দলের খেলা দেখার জন্য মাঠে উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। গাঙ্গুলী জানিয়েছেন এখনকার পাকিস্তান দল এবং আগেকার পাকিস্তান দলের মধ্যে আকাশ মাটির তফাৎ। এখন বাবরদের তাদের ব্যাটিং চাপ সামলানোর ক্ষমতা মোটেও নেই।

Sourav Ganguly
Sourav Ganguly

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলীকে (Sourav Ganguly) পাকিস্তান দলের এমন খারাপ পারফরমেন্স নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেছেন, “আমাদের সময় কালীন পাকিস্তান দল মোটেও এমন ছিল না। যেরকম পাকিস্তান দলের বিরুদ্ধে আমরা খেলতাম সেই দল এখন আর নেই। পাকিস্তানের বর্তমান দল ব্যাট করতে নেমে একদমই চাপ সামলাতে পারে না।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author