আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: “ওরা ভয়ঙ্কর হয়ে…” টাইগারদের বিরুদ্ধে মাঠে নামার আগে রোহিতদের সতর্ক করলেন পন্টিং !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল খুবই অসাধারণ ছন্দে রয়েছে। এই ২০২৩ বিশ্বকাপে ভারতের প্রথম তিনটি ম্যাচে তিনটিতেই জয় এসেছে। পয়েন্ট তালিকা তে সবার উপরে রয়েছে রোহিত শর্মার নেত্রাদ্বীন দল ভারত। ভারত প্রথমে অস্ট্রেলিয়া তারপর আফগান তারপর পাকিস্তান দলকে বধ করেছে।

WhatsApp Group Join Now

পাশাপাশি এই বিশ্বকাপে (World Cup 2023) স্বপ্নের মত ছন্দে রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma) থেকে শুরু করে বিরাট কোহলি (Virat Kohli) এবং কেএল রাহুল (KL Rahul) রা। কিন্তু এরই মাঝে অস্ট্রেলিয়ান মহান প্রাক্তন খেলোয়াড় রিকি পন্টিং (Ricky Ponting) ভারতীয় ক্রিকেট দলকে সতর্ক করেন।

Indian Cricket Team, Ind Vs Ban
Indian Cricket Team

পন্টিং একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “বর্তমানে খুবই শক্তিশালী ভারতীয় দল। আমরা দেখেছি তারা ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রত্যেকটি ম্যাচে ভালো খেলা করছে। এছাড়াও ভারতীয় দলের কাছে বিশ্বকাপটা খুবই ভালো শুরু হয়েছে। কিন্তু দিক পরিবর্তন করার জন্য একটা ম্যাচে যথেষ্ট। কারণ একটা ম্যাচ হারলেই ভারত খুবই চাপ অনুভব করবে।”

Bangladesh Cricket Team, Ind Vs Ban
Bangladeshi Cricket Team

অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যান আরো বলেন, “আমি প্রথম থেকেই বলে আসছি ভারতীয় দল এমন একটি দল যাদের হারানো খুবই কঠিন। তাদের প্রত্যেকটা বিভাগেই খুবই ভালো খেলোয়াড়রা রয়েছে। যাকে যখন দলের প্রয়োজন তাকে সেখানে খেলাতে পারবে তারা। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে তাদেরকে পরাজিত করা সত্যিই খুবই চাপের বিষয়। কিন্তু এটাও দেখতে হবে একটি ম্যাচ হেরে তারা কেমন ভাবে চাপ সামলাতে পারে।”

Ricky Ponting, Ind Vs Ban
Ricky Ponting

এখানেই না থেমে রিকি পন্টিং আরো বলেছেন, “দেখুন মাঠের বাইরে থেকে বলা অসম্ভব যে তারা কখনোই চাপের মুখে পড়বে না বা চাপ তাদের কোন ক্ষতি করতে পারবে না। যত এই টুর্নামেন্ট এগোতে থাকবে তত স্পষ্ট বোঝা যাবে।”

About Author
2.