আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারতীয় দলের পরবর্তী এমএস ধোনিকে খুঁজে পেলেন সুরেশ রায়না, দিলেন মস্ত বড় বয়ান !!

World Cup 2023: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) মনে করেন যে ভারতীয় ক্রিকেট দলের এই কিংবদন্তি এমএস ধোনির মতো ড্রেসিংরুমে সমান সম্মান পান। ...

Published on:

World Cup 2023: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) মনে করেন যে ভারতীয় ক্রিকেট দলের এই কিংবদন্তি এমএস ধোনির মতো ড্রেসিংরুমে সমান সম্মান পান। ড্রেসিংরুমে স্বাস্থ্যকর পরিবেশ তৈরির জন্য এই ব্যাটসম্যানের প্রশংসা করেন রায়না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই খেলোয়াড় আর কেউ নন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। রায়না রোহিতের নেতৃত্বের দক্ষতার প্রশংসা করেছেন এবং তাকে এমএস ধোনির (MS Dhoni) সাথে তুলনা করেছেন। রায়না বলেছেন, যে রোহিত (Rohit Sharma) সামনে থেকে নেতৃত্ব দিতে এবং খেলোয়াড়দের তাদের প্রয়োজনীয় আত্মবিশ্বাস দিতে পছন্দ করেন।

Ms Dhoni, World Cup 2023
Ms Dhoni

রায়না (Suresh Raina) স্পোর্টসটেককে বলেছিলেন, “যখনই আমি খেলোয়াড়দের সাথে কথা বলি তারা বলে যে রোহিতের ধোনির মতোই সম্মান আছে। রোহিত ড্রেসিংরুমে খুব বন্ধুত্বপূর্ণ ছিল।”

Suresh Raina, World Cup 2023
Suresh Raina

রায়না (Suresh Raina) আগে বলেছিলেন, “আমি বলব তিনি ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী এমএস ধোনি। আমি তাকে দেখেছি, তিনি শান্ত, তিনি শুনতে পছন্দ করেন, তিনি খেলোয়াড়দের আত্মবিশ্বাস দিতে পছন্দ করেন এবং সর্বোপরি, তিনি সামনে থেকে নেতৃত্ব দিতে পছন্দ করেন। অধিনায়ক যখন সামনে থেকে নেতৃত্ব দেন এবং একই সাথে, তিনি ড্রেসিংরুমের পরিবেশকে সম্মান করেন, আপনি জানেন যে আপনার কাছে সব আছে।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

রোহিত শর্মা বিশ্বকাপ ২০২৩ (World Cup 2023) শীর্ষ ফর্মে রয়েছেন৷ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শূন্য রানে আউট হওয়ার পর, রোহিত শর্মা যথাক্রমে আফগানিস্তান এবং পাকিস্তানের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক ম্যাচ জয়ী ইনিংস খেলেন৷

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author