আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আমরা বাজি আর মিষ্টি…” বিশ্বকাপ দল থেকে বাদ রিংকু, শোকে ভেঙে পড়েছেন বাবা-মা !!

জুনে অনুষ্ঠিতব্য ICC T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি ১৫ জন ...

Updated on:

জুনে অনুষ্ঠিতব্য ICC T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি ১৫ জন খেলোয়াড় এবং ৪ জন সংরক্ষিত খেলোয়াড়ের মূল দল ঘোষণা করেছে। সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং শিবম দুবে (Shivam Dube) , যারা IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন, তাদেরও আসন্ন মেগা ইভেন্টের টিকিট দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে, ড্যাশিং ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) ১৫ সদস্যের মূল দলের অংশ নন। তাকে রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড়ের তালিকায়। এদিকে, রিঙ্কু সিংয়ের (Rinku Singh) বাবার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে তাকে বেশ হতাশ দেখা যাচ্ছে।

রিংকু সিং-এর বাবা খানচন্দ্র সিং এক সাংবাদিকের সঙ্গে আলাপকালে বলেছেন, দলে না পাওয়ায় রিংকু পুরোপুরি ভেঙে পড়েছেন। তিনি আরও বলেন, তিনি বাজি ও মিষ্টিও কিনেছেন।

Rinku Singh , T20 World Cup 2024
Rinku Singh

রিংকু সিংয়ের বাবা বলেন, “আমাদের অনেক প্রত্যাশা ছিল, তাই তাকে দলে না নেওয়ায় আমরা দুঃখিত। আমরা মিষ্টি ও বাজি নিয়ে এসেছি। ভেবেছিলাম সে ১১ তে খেলবে।”

রিংকু সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, “ওর মন ভেঙে গেছে। তিনি তার মায়ের সাথে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে ১১ বা ১৫ জন খেলোয়াড়ের মধ্যে তার নাম ছিল না। তবে তিনি বলেছেন যে তিনিও যাচ্ছেন।”

আসলে, IPL 2023-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখানো রিংকু সিং এই মরসুমে তেমন কিছু করতে পারেননি। তিনি IPL 2023-এ ১৪ টি ম্যাচে ৫৯.২৫ গড়ে এবং ১৪৯.৫৩ স্ট্রাইক রেটে ৪৭৪ রান করেছিলেন।

টিম ইন্ডিয়ার হয়ে তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, বাঁ-হাতি ব্যাটসম্যান এখনও পর্যন্ত খেলা ১৭ টি T-20 আন্তর্জাতিক ম্যাচে ৮৯ গড়ে এবং ১৭৬.২৩ স্ট্রাইক রেটে ৩৫৬ রান করেছেন। এই সময়ের মধ্যে দুটি হাফ সেঞ্চুরিও এসেছে তার ব্যাট থেকে।

আরও পড়ুন। T20 World Cup 2024: IPL’এ খারাপ পারফরম্যান্সের পরও এই কারণে T20 বিশ্বকাপে অন্তর্ভুক্ত করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে, প্রকাশ্যে আসলো কঠিন সত্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.