আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারত পরাজিত হলে ক্যারিয়ার শেষ হবে এই ২ ক্রিকেটারের!!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া এই মেগা ইভেন্ট সম্পর্কে, ভক্তরা আশা করছেন যে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে আইসিসি শিরোপা জয়ের অপেক্ষার অবসান ঘটাতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে ভারতীয় দলের দুই দুর্দান্ত ক্রিকেটারকে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। ভক্তদের মতে, মেগা ইভেন্টে যদি টিম ইন্ডিয়া হেরে যায়, তাহলে এই খেলোয়াড়দের চিরতরে টিম ইন্ডিয়া থেকে সরিয়ে দেওয়া হবে। টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 স্কোয়াড আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

ঋষভ পন্থ দলে ফিরেছেন, সঞ্জু স্যামসনও উইকেটরক্ষক হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন। হার্দিক পান্ডিয়ার সাথে অলরাউন্ডারের ভূমিকার জন্য আইপিএলে ধ্বংসযজ্ঞ তৈরি করা শিবম দুবেকে টিম ইন্ডিয়ার অংশ করা হয়েছে।একইসঙ্গে, বহু বছর পর যুজবেন্দ্র চাহাল এবং আরশদীপ সিং দীর্ঘদিন পর টিম ইন্ডিয়াতে ফিরেছেন।

এমন পরিস্থিতিতে দল আসার পর ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে যে, ২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল শিরোপা জিততে না পারলে এই পরিস্থিতিতে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ বিরাট কোহলি টি-টোয়েন্টি ফরম্যাট টিম ইন্ডিয়াকে চিরতরে ধ্বংস করতে পারে।

T20 World Cup 2024
T20 World Cup 2024

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 এর জন্য টিম ইন্ডিয়ার ভক্তদের উচ্চ আশা রয়েছে। ভক্তরা আশাবাদী যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি দুর্দান্ত পারফরম্যান্স করবেন এবং দলকে ম্যাচ জিততে সাহায্য করতে উজ্জ্বল ভূমিকা পালন করবেন।

গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এ উভয় খেলোয়াড়ের জুটি দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং দলকে ফাইনালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। দুই খেলোয়াড়ের কাছ থেকে আবারও একই ধরনের পারফরম্যান্স আশা করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024 Squad: প্রকাশ্যে আসলো টিম ইন্ডিয়ার ওয়ার্ল্ড কাপ স্কোয়াড, সুযোগ পেলেন না রিঙ্কু-গিলরা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.