আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024 Squad: প্রকাশ্যে আসলো টিম ইন্ডিয়ার ওয়ার্ল্ড কাপ স্কোয়াড, সুযোগ পেলেন না রিঙ্কু-গিলরা !!

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। আজ ভারতীয় দলের চিফ সিলেক্টর অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে আহমেদাবাদে 15 জনের ...

Updated on:

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। আজ ভারতীয় দলের চিফ সিলেক্টর অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে আহমেদাবাদে 15 জনের ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা হয়েছে, যেটাকে বিশ্বকাপ জেতার উপযুক্ত বলে মনে হচ্ছে। রোহিত শর্মা (Rohit Sharma) দলের অধিনায়কত্ব করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১ জুন থেকে শুরু হবে এই T20 বিশ্বকাপ ২০২৪ এবং চলবে ২৯ জুন পর্যন্ত। আমেরিকা যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ এইবারের বিশ্বকাপ আয়োজন করবে। ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) বিশ্বকাপে যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) সাথে ওপেনিং করবেন এমনটাই আশা করা হচ্ছে। আর তার পাশাপাশি হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) দলে রোহিতের সঙ্গ দেবেন।

Team India
Team India

BCCI যে ১৫ জনের তালিকা প্রকাশ করেছে তারা হলেন—

রোহিত শর্মা (C), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সঞ্জু স্যামসন, ঋষভ পন্থ, সুর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (VC), রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ্, অর্শদীপ সিং, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চহল।

রিজার্ভ প্লেয়ার – শুভমন গিল, খলীল আহমদ, রিঙ্কু সিং ও আভেশ খান।

আরও পড়ুন। T20 World Cup 2024: “খারাপ লাগছে…” T20 বিশ্বকাপের দলে রিংকু সিং সুযোগ না পেতেই উত্তাল হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া, সমর্থকরা উগড়ে দিলেন ক্ষোভ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.