আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “খারাপ লাগছে…” T20 বিশ্বকাপের দলে রিংকু সিং সুযোগ না পেতেই উত্তাল হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া, সমর্থকরা উগড়ে দিলেন ক্ষোভ !!

T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে 15 জন খেলোয়াড় বাছাই করা হয়েছে, দলের সহ-অধিনায়ক ...

Published on:

T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে 15 জন খেলোয়াড় বাছাই করা হয়েছে, দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং শিবম দুবের (Shivam Dube) মতো কিছু খেলোয়াড়ের ভাগ্যের উন্নতি হয়েছে যখন অন্যরা হতাশার মুখোমুখি হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে কেএল রাহুল, রবি বিষ্ণোই এবং রিংকু সিংয়ের মতো ফর্মে থাকা খেলোয়াড়দের নির্বাচন করা হয়নি। সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে রিংকু সিংকে (Rinku Singh) নিয়ে। তিনি ভারতীয় দলের সাথে থাকবেন ঠিকই তবে রিজার্ভ প্লেয়ার হিসাবে।

T20 ম্যাচে ভারতের হয়ে রিংকুর পারফরম্যান্স দুর্দান্ত। ১৫টি ম্যাচে তিনি ৩৫৬ রান করেছেন। এই সময়ে এই বাঁহাতি ব্যাটসম্যানের গড় হয়েছে ৮৯.০০। তিনি ১৭৬.২৩ স্ট্রাইক রেটে রান করেছেন। ভারতের হয়ে দুটি অর্ধশতক করেছেন রিংকু। তার সর্বোচ্চ স্কোর ৬৯* রান। এই চমৎকার পরিসংখ্যান সত্ত্বেও দলে বাছাই করা যায়নি রিংকুকে। এ কারণে ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ এবং তারা নির্বাচকদের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।

Rinku Singh
Rinku Singh

১৫ সদস্যের দলে রাখা হয়নি রিঙ্কু সিংকে। খলিল আহমেদ, আভেশ খান এবং শুভমান গিলের সাথে রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় রয়েছেন তিনি। হার্ড-হিটিং ব্যাটসম্যান রিংকু দলে অন্তর্ভুক্ত হওয়ার অন্যতম ফেভারিট ছিলেন, কিন্তু অজিত আগরকারের নেতৃত্বাধীন BCCI নির্বাচক কমিটি অন্যথা ভেবেছিল এবং তাকে শুধুমাত্র একজন রিজার্ভ খেলোয়াড় হিসেবে অন্তর্ভুক্ত করেছিল।

রিংকু বাদ পড়ার পর, ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে এই তরুণ খেলোয়াড়ের জন্য তাদের খারাপ লাগছে। টিম ইন্ডিয়ার হয়ে তার পারফরম্যান্সের কথা মানুষ মনে রাখছে। চলমান IPL-এ সুযোগের অভাবের কারণে রিংকুর ফর্ম হ্রাস পেয়েছে সম্ভবত এই মর্যাদাপূর্ণ ICC টুর্নামেন্টে নির্বাচকরা তাকে উপেক্ষা করেছেন।

দেখেনিন জনপ্রিয় কিছু টুইট 

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ৩ সেরা খেলোয়াড়ের সাথে অন্যায় করেছেন অজিত আগরকার, T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে দিলেন না সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.