আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: বড় ধাক্কা খেল এই IPL দল, প্লে অফের আগেই দেশে ফিরে যাবেন দলের খেলোয়াড়রা !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: T20 বিশ্বকাপ 2024 IPL 2024 এর পরপরই খেলা হবে, আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য এই মেগা ইভেন্টের আগে, সমস্ত দল তাদের স্কোয়াড ঘোষণা করছে। এই সময়ে, একটি দল তার খেলোয়াড়দের IPL 2024-এর লিগ পর্ব শেষ হওয়ার সাথে সাথে দেশে ফিরে যেতে বলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যার পর অনেক দলই বিপত্তির মুখে পড়েছে। এই সিদ্ধান্তের কারণে, IPL 2024 প্লে অফ চলাকালীন অনেক দল সমস্যার সম্মুখীন হতে পারে। এই খবরের পর সবচেয়ে বড় ধাক্কা খেয়েছে রাজস্থান রয়্যালস দল।

ধীরে ধীরে সমস্ত দল 2024 T20 বিশ্বকাপের জন্য তাদের অস্থায়ী স্কোয়াড ঘোষণা করছে, এদিকে ইংল্যান্ড ক্রিকেট দল দলে নির্বাচিত সমস্ত খেলোয়াড়দের সাথে IPL-এর লিগ পর্বের পরে দেশে ফিরবে বলে মেগা ইভেন্টের জন্য তার দল ঘোষণা করেছে 2024 শেষ হবে।

Rajasthan Royals , Ipl 2024
Rajasthan Royals

যার কারণে, ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলার (Jos Buttler) এবং স্যাম কুরান (Sam Curran), লিয়াম লিভিংস্টন (Liam Livingstone) এবং উইল জ্যাকস (Will Jacks)-এর মতো খেলোয়াড়, যারা IPL 2024-এ বিভিন্ন দলের সাথে জড়িত, তারা ইংল্যান্ডে ফিরে আসবেন।

সঞ্জু স্যামসনের (Sanju Samson) নেতৃত্বে রাজস্থান রয়্যালস দল IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করেছে এবং পয়েন্ট টেবিলের প্রথম অবস্থানে রয়েছে। ৯ ম্যাচের মধ্যে ৮টিতে জিতে প্লে-অফের টিকিট প্রায় নিশ্চিত করেছে দলটি। তবে প্লে অফের আগে জস বাটলার দলে না থাকায় বড় ধাক্কা খেয়েছে দলটি। 2024 সালের IPL-এরাজস্থানকে ফাইনালে নিয়ে যাওয়ার পেছনে জস বাটলারের বড় ভূমিকা ছিল।

রাজস্থান রয়্যালস ছাড়াও আইপিএল ২০২৪’এ অনেক দলই বড় ক্ষতির সম্মুখীন হয়েছে। 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ইংল্যান্ড ক্রিকেট দলের স্কোয়াডে চেন্নাই সুপার কিংসের মঈন আলী এবং KKR-এর ফিল সল্ট অন্তর্ভুক্ত রয়েছে। পাঞ্জাব কিংস দলের স্যাম কুরান, জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোন এবং RCB-র উইল জ্যাকস এবং রিজ টপলিও ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ইংল্যান্ড দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বলের হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.