আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আগামী মৌসুমে এই 3 জন খেলোয়াড়কে দলে রাখবে MI, বাদ পড়বেন রোহিত-হার্দিক সহ একাধিক অভিজ্ঞ!!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ পাঁচবার বই বিজয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স ছিল খুবই লজ্জাজনক। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দলটি এই মরসুমে ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র চারটি জিততে সফল হয়েছিল, যার কারণে দলটি আইপিএল 2024 এর পয়েন্ট টেবিলের নীচে ১০ তম অবস্থানে রয়েছে। এমতাবস্থায় দলটি আগামী মৌসুমে তিন বড় খেলোয়াড় ছাড়া বাকি সব খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে বলে ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তরা আশা করছিলেন যে দলটি ভালো পারফর্ম করবে এবং ষষ্ঠবারের মতো আইপিএল শিরোপা জিতবে। আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স ভালো ছিল না এবং দলটি প্লে অফে জায়গা হারাতে পারেনি। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন এই দলটি এই মরসুমে প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল। এমন পরিস্থিতিতে আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে দলের অনেক বড় খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে টিম ম্যানেজমেন্ট।

Img 20240521 091435 53556916001648488834, , আগামী মৌসুমে এই 3 জন খেলোয়াড়কে দলে রাখবে Mi, বাদ পড়বেন রোহিত-হার্দিক সহ একাধিক অভিজ্ঞ!!

আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স ছিল খুবই সাধারণ। এই সময়ের মধ্যে, অধিনায়ক হার্দিক পান্ড্য সহ দলের বেশিরভাগ খেলোয়াড় ভাল পারফরম্যান্স করতে ব্যর্থ হন। এই সময়ের মধ্যে, কিছু খেলোয়াড় ভাল পারফর্ম করেছে, যা দেখে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে দল ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এবং দল ডেভিডের মতো খেলোয়াড়দের ধরে রাখতে পারে।

আইপিএল 2024-এ, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্য এবং দলের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা সহ অনেক তারকা খেলোয়াড়ের পারফরম্যান্স খুব খারাপ ছিল। একই সময়ে, আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে, সমস্ত দল মাত্র ৪ জন খেলোয়াড়কে ধরে রাখতে পারে, এমন পরিস্থিতিতে বলা হচ্ছে যে ভারতীয়রা মুম্বাইয়ে রোহিত এবং হার্দিকের মতো অভিজ্ঞ খেলোয়াড়দেরও ছেড়ে দিতে পারে। এই দুই খেলোয়াড়ই চলতি মৌসুমে তাদের পারফরম্যান্সে টিম ম্যানেজমেন্টকে হতাশ করেছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.