আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025’এ শুভমান গিলের থেকে ছিনিয়ে নেওয়া হবে অধিনায়কত্ব, GT’এর নতুন অধিনায়ক হতে চলেছেন এই খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: এক সময়ের শিরোপা জয়ী গুজরাট টাইটান্স দল তরুণ ব্যাটসম্যান শুভমান গিলকে ভারতীয় দলের নতুন অধিনায়ক হিসেবে নিযুক্ত করেছে হার্দিক পান্ড্য মুম্বাই ইন্ডিয়ান্স দলে যোগ দেওয়ার পর। তার অধিনায়কত্বে দলের পারফরম্যান্স যা প্রত্যাশা করেনি। গুজরাট টাইটানস দল এই মরসুমে প্লে অফের বাইরে ছিল, সেই সময় ভক্তরা বলছেন যে পরের মরসুমে দল তার কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিয়ে দলের অন্য একজন শক্তিশালী খেলোয়াড়ের হাতে তুলে দিতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL 2024-এ গুজরাট টাইটান্সের ব্যর্থতার পর, গুজরাট টাইটান্স পরের মরসুমে শুভমান গিলের কাছ থেকে অধিনায়কত্ব হারাতে পারে বলে জল্পনা শুরু হয়েছে। এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে গুজরাটের টিম ম্যানেজমেন্ট আফগানিস্তান দলের তারকা খেলোয়াড় রশিদ খানকে আগামী বছর তাদের দলের অধিনায়ক করতে পারে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে রশিদ খানকে।

গুজরাট টাইটান্সের শক্তিশালী আফগান অলরাউন্ডার খেলোয়াড় রশিদ খান তৎকালীন দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে আইপিএল 2023-এ দলকে নেতৃত্ব দিয়েছিলেন। কেকেআর-এর বিরুদ্ধে খেলা একই ম্যাচে যশ দয়ালের এক ওভারে টানা ৫টি ছক্কা মেরে ম্যাচ জিতে নেন রিংকু সিং। এখন বলা হচ্ছে আগামী মৌসুমে গুজরাটের নেতৃত্ব দিতে পারেন রশিদ খান।

Ipl 2025

গুজরাট টাইটান্সের তারকা খেলোয়াড় রশিদ খানের জন্য আইপিএল 2024 বিশেষ কিছু ছিল না, এই মৌসুমে তিনি ১২ ম্যাচে গুজরাট টাইটানসের প্রতিনিধিত্ব করার সময় বোলিংয়ে মাত্র ১০ উইকেট নিতে পেরেছিলেন। এই সময়ের মধ্যে, ৩৮ রানে ২ উইকেট নেওয়া ছিল এই মৌসুমে তার সেরা পারফরম্যান্স।

আইপিএল 2024-এ তার ইকোনমি রেট ছিল ৮.৪০। আমরা যদি ব্যাটিং নিয়ে কথা বলি, তিনি ১২ ম্যাচে ২০.৪০ গড়ে মাত্র ১২০ রান করেছেন। এই সময়ের মধ্যে, তার স্ট্রাইক রেট ছিল ১৪৩.৬৬, যেখানে তার সেরা স্কোর ছিল ৩১ রান।

আরও পড়ুন। IPL 2024: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হওয়া সত্ত্বেও IPL 2025 এর নিলামে অবিক্রিত থাকবেন রোহিত শর্মা, কোনো দল দেবে না জায়গা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.