আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হওয়া সত্ত্বেও IPL 2025 এর নিলামে অবিক্রিত থাকবেন রোহিত শর্মা, কোনো দল দেবে না জায়গা !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) IPL 2024-এ ব্যাটসম্যান হিসাবে তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করতে দেখা গেছে। এই মৌসুমে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি, অন্যদিকে গত ৬ ইনিংসে তার পারফরম্যান্স খুবই খারাপ। এদিকে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে আগামী মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্স দল তাকে ছেড়ে দিতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একই সময়ে, IPL 2025 নিলামের সময়, খুব কমই কোনও দল তাকে বিড করবে। ভক্তদের মতে, আগামী মৌসুমে তিনি অবিক্রিত থেকে যেতে পারেন। IPL 2024-এ রোহিত শর্মার খারাপ পারফরম্যান্স দেখে ভক্তরা বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি আইপিএলের পরবর্তী মৌসুমের আগে রোহিত শর্মাকে দল থেকে ছেড়ে দিতে পারে।

অনুরাগীরা বলছেন যে এমন রিপোর্টও এসেছে যে রোহিত শর্মা IPL 2024-এ দলের ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে খুশি নন, যার কারণে তিনিও পরের মরসুমের আগে মুম্বাই ইন্ডিয়ান্স দল ছেড়ে যেতে পারেন। যদি তা হয় তবে তিনি IPL 2025 নিলামে উপস্থিত হতে পারেন।

Rohit Sharma
Rohit Sharma

যদি মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তার সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে IPL 2025 নিলামের আগে দল থেকে ছেড়ে দেয়, তাহলে এমন পরিস্থিতিতে রোহিত শর্মাকে IPL 2025 নিলামে দেখা যেতে পারে। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে গত কয়েক বছরে IPL-এ রোহিত শর্মার পারফরম্যান্স ভাল হয়নি।

একই সময়ে, তার অধিনায়কত্বও বিশেষ কিছু দেখায়নি, যার কারণে দলের কেউ তাকে নিলামে বিড করে তাদের দলে অন্তর্ভুক্ত করতে চায় না। টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মার পারফরম্যান্স 2024 সালের IPL-এ খুবই সাধারণ ছিল।

তিনি এই মৌসুমে ২৯.০৮ গড়ে ১৩ ম্যাচে ৩৪৯ রান করেছেন, এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ১৪৫। করা হচ্ছে। শেষ ৬ ইনিংসে রোহিত শর্মার ব্যাট থেকে এসেছে মাত্র ৫২ রান। তার খারাপ ফর্ম 2024 T20 বিশ্বকাপের জন্যও উদ্বেগের বিষয়।

আরও পড়ুন। Team India: হার্দিক নয় বরং এমএস ধোনির এই প্রিয় শিষ্য হতে চলেছেন টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.