আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকবেন ঋষভ পন্ত!! এই একটি ভুলের জন্য পাবেন না জায়গা

জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য, ভারতীয় নির্বাচন কমিটি রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের খেলোয়াড়দের নাম ঘোষণা করেছে। ১৫ মাসের দীর্ঘ বিরতির ...

Published on:

জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য, ভারতীয় নির্বাচন কমিটি রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের খেলোয়াড়দের নাম ঘোষণা করেছে। ১৫ মাসের দীর্ঘ বিরতির পরে আইপিএল 2024-এ ফিরে আসা ঋষভ পন্তও উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেয়েছেন। এই সময়ে, ড্যাশিং ঋষভ পন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর প্লেইং ইলেভেনে জায়গা পাবে কি না তা নিয়ে ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে। এ নিয়ে ভক্তরা তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকদের দ্বারা ঘোষিত দলে শক্তিশালী ব্যাটসম্যান ঋষভ পন্তের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। বলা হচ্ছে, উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হবেন ঋষভ পন্ত।

এদিকে, এখন কিছু ভক্ত বলছেন, দলের স্কোয়াডে থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন দুর্দান্ত পারফর্ম করছেন। তিনি আইপিএল 2024-এ ঋষভ পন্তের চেয়ে ভাল পারফর্ম করেছেন, তাই টিম ম্যানেজমেন্ট তাকে উইকেটরক্ষক হিসাবে দলে জায়গা দিতে পারে।

Img 20240513 171743 95096786531950493263, , T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকবেন ঋষভ পন্ত!! এই একটি ভুলের জন্য পাবেন না জায়গা

ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত, যিনি টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 দলে অন্তর্ভুক্ত, আইপিএল 2024-এ ভাল পারফর্ম করেছেন। তার দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলে, তিনি ১১ ম্যাচে ৪১.৩০ গড়ে ৪১৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৩ হাফ সেঞ্চুরি করেছেন, ৮৮ রান অপরাজিত ছিল এই মৌসুমে তার সবচেয়ে বড় ইনিংস। তবে সঞ্জু স্যামসন তার চেয়ে ভালো পারফরম্যান্স করেছেন, যার কারণে উইকেটরক্ষক হিসেবে তাকে দলের প্রথম পছন্দ হিসেবে বিবেচনা করা হচ্ছে।

তিনি এই মরসুমে আশ্চর্যজনকভাবে ব্যাটিং করেছেন যদি আমরা আইপিএল 2024-এ রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করা উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের পারফরম্যান্সের দিকে তাকাই, তার পারফরম্যান্স খুব দুর্দান্ত। সুঞ্জু ১১ ম্যাচে ৬৭.২৯ গড়ে ৪৭১ রান করেছেন, এই সময়ে তিনি ৫ হাফ সেঞ্চুরি ইনিংস করেছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.