আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “এটা লজ্জার বিষয়…” KL রাহুলের সঙ্গে দুর্ব্যবহার করতেই সঞ্জীব গোয়েঙ্কার ক্লাস নিলেন মোহাম্মদ শামি !!

IPL 2024: আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা ম্যাচে, প্যাট কামিন্সের নেতৃত্বে দলটি দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং লখনউ দলকে একটি শোচনীয় ...

Updated on:

IPL 2024: আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা ম্যাচে, প্যাট কামিন্সের নেতৃত্বে দলটি দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং লখনউ দলকে একটি শোচনীয় পরাজয় দিয়েছে। ১৬৫ রানের টার্গেট মাত্র ৯.৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে দলটি অর্জন করে। যার কারণে লখনউ মালিককে ক্যাপ্টেন কেএল রাহুলের সাথে রাগ করে কথা বলতে দেখা গেছে। এই ঘটনা দেখার পর লখনউয়ের মালিকের বিরুদ্ধে বড় ধরনের বক্তব্য দিয়েছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে হায়দ্রাবাদ দল দুর্দান্ত খেলে মাত্র ৯.৪ ওভারে লখনউকে পরাজিত করে। এর পরে লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে মাঝমাঠে কেএল রাহুলের সাথে রেগে কথা বলতে দেখা যায়। এই ঘটনার পর ক্রিকেট বিশ্বে তুমুল সমালোচনা হচ্ছে সঞ্জীব গোয়েঙ্কাকে। এদিকে এই ঘটনায় বড়সড় বিবৃতি দিয়েছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি। সে বলল যে,

তিনি একজন অধিনায়ক, সাধারণ খেলোয়াড় নন। পরিকল্পনা সফল না হলে সেটা বড় কথা নয়। ক্রিকেটে সবকিছুই সম্ভব, আমার মতে এটি একটি ভাল বা খারাপ দিন হতে পারে তবে যে কোনও খেলোয়াড়ের একটি সম্মান এবং কথা বলার উপায় রয়েছে। এটা খুবই ভুল বার্তা দেবে।”

Ipl 2024

লক্ষ্ণৌর মালিক সঞ্জীব গোয়েঙ্কা কেএল রাহুলকে নিয়ে সমালোচনার মুখে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার পরে, এখন টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় মহম্মদ শামির ভক্তরা লখনউ মালিকের সমালোচনা করে তার প্রশংসা করছেন। এদিকে, আইপিএল 2024-এ লখনউ যে সমস্যার মুখোমুখি হয়েছিল তাও আলোচনা করা হচ্ছে।

আইপিএল 2024-এ (IPL 2024) সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলায় লখনউ সুপার জায়ান্টদের কাছে বিধ্বংসী পরাজয়ের পর, কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ দলের জন্য প্লে-অফের পথ কিছুটা কঠিন হয়ে পড়েছে। নিরাপদে প্লে-অফে পৌঁছতে দলটিকে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলা ম্যাচ জিততে হবে। বর্তমানে, লখনউ দল ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে।

আরও পড়ুন। IPL 2024: “আমি আমার ক্রাশ চাই…” ম্যাচ চলাকালীন মহিলা ভক্তের অনুরোধে গলে গেলেন KKR মেন্টর গৌতম গম্ভীর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.