আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘MS ধোনি নিজেকে মনে করেন কিন্তু আপনি নন…’ হার্দিক পান্ডিয়ার ওপর রেগে গিয়ে এমন মন্তব্য করলেন এবি ডি ভিলিয়ার্স

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2024-এ প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এরপর দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার ...

Published on:

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2024-এ প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এরপর দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার দুর্বল অধিনায়কত্ব নিয়ে সমালোচনা হচ্ছে। এদিকে, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স আইপিএল 2024-এ হার্দিকের অধিনায়কত্ব নিয়ে বড় কিছু বলেছেন। এরপর থেকেই ক্রিকেট বিশ্বে তুমুল আলোচনা হচ্ছে অভিজ্ঞ এবি ডি ভিলিয়ার্সের বক্তব্য।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে IPL 2024-এ ৫ বারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে। চলতি মৌসুমে তার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স খুবই খারাপ হয়েছে। এরপর তাকে নিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অভিজ্ঞ খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স।

তার মতে, হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে অহংকার স্পষ্টভাবে দেখা যায়, এই ধরনের অধিনায়কত্ব কাজ করতে পারে কিন্তু মুম্বাইয়ে মোটেও উপযুক্ত নয়। যেখানে রোহিত শর্মা ও জাসপ্রিত বুমরাহর মতো দুই কিংবদন্তি খেলোয়াড় উপস্থিত রয়েছেন। তার ইউটিউব চ্যানেলে এই পর্বটি সম্পর্কে কথা বলার সময়, এবি ডি ভিলিয়ার্সও বলেছিলেন যে হার্দিক নিজেকে ধোনির মতো দুর্দান্ত অধিনায়ক হিসাবে বিবেচনা করেন তবে তিনি মোটেও সেই ধরণের অধিনায়ক নন।

Img 20240513 171743 65934670736990454905, , 'Ms ধোনি নিজেকে মনে করেন কিন্তু আপনি নন...' হার্দিক পান্ডিয়ার ওপর রেগে গিয়ে এমন মন্তব্য করলেন এবি ডি ভিলিয়ার্স

মুম্বাই ইন্ডিয়ান্স টিমের আইপিএল 2024 মৌসুম খুব খারাপ হয়েছে। ৫ বারের শিরোপাজয়ী দলটি এই মৌসুমে প্রথম ১২টি ম্যাচের মধ্যে মাত্র 4টি জিতেছে। বাকি ৮ ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে। এখন মনে করা হচ্ছে আগামী দুই ম্যাচ জিতে নিজেদের সম্মান বাঁচাতে চাইবে দলটি।

খেলোয়াড় হিসেবে নিজের পারফরম্যান্সে সবাইকে হতাশ করেছেন দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। আইপিএল 2024-এ, তিনি ব্যাট এবং বল উভয়েই ভাল পারফরম্যান্স করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছেন। যার কারণে ভক্তরা তাকে অনেক ট্রোল করেছেন। ১২ ম্যাচে, তিনি ব্যাটিং করার সময় মাত্র ১৯৮ রান করতে পারেন, যেখানে বোলিং করার সময় তিনি মাত্র ১১ উইকেট পান এবং তাই তিনি খুব ব্যয়বহুল প্রমাণিত হন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.