আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025’এ এই 3 খেলোয়াড়কে কোনো মূল্যেই ছেড়ে দেবে না MI, দেখুন সেই কিংবদন্তিদের!!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স ছিল খুবই লজ্জাজনক। এই মরসুমে, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচ জিততে সফল হয়েছিল। এই সময়ে, আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স দল কোন খেলোয়াড়কে ধরে রাখতে পারে তা নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। এই সময়ে, কিছু ভক্ত দলের তিন তারকা খেলোয়াড় সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছেন যে মুম্বাই দল আগামী মৌসুমে সেই খেলোয়াড়দের ধরে রাখতে পারে। পরবর্তী আমরা তাদের সম্পর্কে আপনাকে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ, ৫ বারের শিরোপা জয়ী দলটি ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি জিতে লিগ পর্ব থেকে বাদ পড়েছিল। একই সময়ে, তাদের ১০টি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, এই সময় আলোচনা চলছে যে মুম্বাই ইন্ডিয়ান্স আগামী মৌসুমে অনুষ্ঠিতব্য মেগা নিলামে তাদের দলে কোন খেলোয়াড় রাখতে পারে তা নিয়ে। এমন পরিস্থিতিতে কিছু সমর্থক বলছেন, দল অধিনায়ক হার্দিক পান্ড্য, জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়দের ধরে রাখতে পারে।

Img 20240521 091435 63043492509367874649, , Ipl 2025'এ এই 3 খেলোয়াড়কে কোনো মূল্যেই ছেড়ে দেবে না Mi, দেখুন সেই কিংবদন্তিদের!!

এই সময়ে, রোহিত শর্মা আইপিএল 2025 এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন কিনা তা নিয়ে ভক্তদের মধ্যে সন্দেহ রয়েছে। কারণ কোনো কোনো বিশেষজ্ঞ বলছেন, আগামী মৌসুমে রোহিত শর্মা অন্য দলে যোগ দিতে পারেন। ভক্তরা বলছেন, রোহিত শর্মা যদি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন তাহলে টিম ম্যানেজমেন্ট তাকেও ধরে রাখতে পারে।

আইপিএল 2024 শুরু হওয়ার ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে হার্দিক পান্ড্যকে দলের নতুন অধিনায়ক করে। যার কারণে ভক্তরা টিম ম্যানেজমেন্ট এবং হার্দিকের উপর খুব ক্ষুব্ধ হয়েছিলেন এবং তাদের প্রচুর ট্রোল করেছিলেন। দলটি অভ্যন্তরীণভাবে দুটি গ্রুপে বিভক্ত বলেও খবর ছিল, এমন পরিস্থিতিতে কিছু ভক্তও বলছেন যে দলের খারাপ পারফরম্যান্সের একটি বড় কারণ দলে এত বড় পরিবর্তন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.