আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

USA vs BAN: লজ্জাজনক পরিণতি শাকিব-শান্ত’দের, বিশ্বকাপের আগেই USA’র কাছে পরাজিত হলো বাংলাদেশ !!

Published on:

WhatsApp Group Join Now

USA vs BAN: মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিকেটপ্রেমীদের জন্য কী দিন! তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় যুক্তরাষ্ট্র বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে তাদের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় বিপর্যয় ঘটিয়েছে। কোরি অ্যান্ডারসন এবং হরমিত সিংয়ের যৌথ প্রয়াসে বাংলাদেশকে পরাস্ত করলো আমেরিকা যুক্তরাষ্ট্র। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কোরি ২৪ বলে ৩৪ রান করেন এবং হরমিত সিং ১৩ বলে ৩৩ রান করেন। দুই হিটার মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য ষষ্ঠ উইকেটে সর্বোচ্চ জুটি গড়ে ৬২ রান করেন। মার্কিন যুক্তরাষ্ট্র হিউস্টনে তিন ম্যাচের T20I সিরিজের প্রথমটিতে বাংলাদেশের বিরুদ্ধে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করতে এসে তৌহিদ হৃদয় ৫৮ (৪৭), মাহমুদুল্লাহ ৩১ (২২), সৌম সরকার ২০ (১৩) বিনিময়ে ১৫৩ রান বানায় বাংলাদেশ।

জবাবে ব্যাটিং করতে এসে স্টিভেন টেলর ২৮ (২৯), অন্দ্রিস গুস ২৩ (১৮), কোরি এন্ডারসন ৩৪* (২৫), হারমিত সিং ৩৩*(২৩) রানের বিনিময়ে ১৯.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলে ফেলে USA। সিরিজের একটি আশ্চর্যজনক শুরু এবং এটি সিরিজটিকে আরও উত্তেজনাপূর্ণ করে তুললো। USA এখন আত্মবিশ্বাসী হবে কারণ তারা সিরিজ জয়ের দিকে তাকিয়ে থাকবে। দুই দলের (USA vs BAN) দ্বিতীয় ম্যাচটি আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন | IPL 2024: হার্দিক পান্ডিয়াকে ক্যাপ্টেন বানিয়ে তৈরি করা হলো চলতি IPL’ গ্রুপ স্টেজের ফ্লপ একাদশ, তালিকায় ২ KKR প্লেয়ার !!
About Author

Leave a Comment

2.