আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MI’এর অধিনায়কত্ব হারাবেন হার্দিক পান্ডিয়া!! IPL 2024-এ লজ্জাজনক পারফরম্যান্সের কারণে এমনই কড়া সিদ্ধান্ত নীতা আম্বানির

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: আইপিএল 2024 শুরুর আগে রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে দিয়েছে। তার জায়গায় গুজরাট টাইটানস থেকে ট্রেড করা হার্দিক পান্ড্যকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। এটা প্রত্যাশিত ছিল যে হার্দিক যেমন জিটি সফল করেছেন, তিনি মুম্বাইয়ের সাথেও আশ্চর্যজনক কিছু করবেন। কিন্তু এ রকম কিছুই হয়নি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ নীল জার্সি দলের যাত্রা শেষ হয়েছে। এরই মধ্যে বেরিয়ে আসছে একটি বড় খবর। মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করছেন।

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2024-এর প্লে অফ রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এই মৌসুমে খেলা মোট ১৪টি ম্যাচের মধ্যে তারা মাত্র ৪টিতে জিতেছে, যখন তারা ১০টিতে হেরেছে। লিগ পর্ব শেষ হওয়ার পরও পয়েন্ট টেবিলের তলানিতে রয়ে গেছে তারা।

Img 20240521 091435 81962792705999888699, , Mi'এর অধিনায়কত্ব হারাবেন হার্দিক পান্ডিয়া!! Ipl 2024-এ লজ্জাজনক পারফরম্যান্সের কারণে এমনই কড়া সিদ্ধান্ত নীতা আম্বানির

এই লজ্জাজনক পারফরম্যান্স ছাড়াও হার্দিক পান্ডিয়াকেও ভক্তদের ঘৃণার মুখে পড়তে হয়েছিল। বিশেষ করে মরসুমের শুরুতে, হার্দিককে প্রতিটি ম্যাচের সময় ভক্তদের কাছ থেকে বঞ্চনা ও দুর্ব্যবহারের সম্মুখীন হতে হয়েছিল। আসলে, রোহিতের জায়গায় হার্দিককে অধিনায়ক করায় ক্ষুব্ধ ভক্তরা।

রোহিত শর্মার প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের ভালোবাসা অতুলনীয়। এই মৌসুমের পর বিষয়টি পরিষ্কার হয়ে গেছে। এমতাবস্থায় রোহিত মুম্বাই ছাড়লে ফ্র্যাঞ্চাইজির ভাবমূর্তি বড় ক্ষতির মুখে পড়বে। শুধু তাই নয়, মুম্বাই ইন্ডিয়ান্সের ব্র্যান্ড ভ্যালুও প্রভাবিত হবে। এমন পরিস্থিতিতে নীতা আম্বানি এবং পুরো টিম ম্যানেজমেন্ট আবারও হার্দিক পান্ড্যকে ছেড়ে দিয়ে রোহিত শর্মার হাতে অধিনায়কত্ব হস্তান্তর করতে পারে।

হার্দিককে (হার্দিক পান্ড্য) ছেড়ে দেওয়ার আরেকটি কারণ হল তার খারাপ পারফরম্যান্স। চলতি মৌসুমে বল ও ব্যাট দুটোতেই হতাশ করেছেন তিনি। পান্ডিয়া ১৪ ম্যাচে ১৮.০০এর খারাপ গড়ে ২১৬ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। একই সময়ে, বোলিংয়েও তিনি ১০.৭৫ রান খরচ করে মাত্র ১১ উইকেট নেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.