আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “মানুষকে জানার জন্য…” বিরাট কোহলির সাথে সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করায় রেগে গেলেন গৌতম গম্ভীর, দিলেন বড় বয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে সম্পর্ক খুব একটা ভালো ছিল না। মাঠে দুজনের মধ্যে অনেক কথা কাটাকাটি হয়েছে। এমন পরিস্থিতিতে, যখন গৌতম গম্ভীরের টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ হওয়ার খবর বেরিয়ে এল, তখন সমর্থকদের মনে প্রশ্ন উঠতে শুরু করে যে কীভাবে তারা দুজনেই তাদের জটিল সম্পর্ক নিয়ে ভারতীয় ক্রিকেটে সাফল্য বয়ে আনবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এবার গোটা বিষয়টি নিয়ে বড়সড় বিবৃতি দিয়ে সবাইকে চমকে দিয়েছেন গৌতম গম্ভীর নিজেই। ৪২ বছর বয়সী গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) তার সাম্প্রতিক সাক্ষাৎকারে বিরাট কোহলির (Virat Kohli) সাথে তার সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি খুব শক্ত উত্তর দেন। তিনি বলেছিলেন যে বিরাটের সাথে আমার সম্পর্কের বিষয়ে লোকেদের জানার দরকার নেই।

স্পোর্টসকিডার সাথে আলাপকালে তিনি বলেন, “আমার এবং কোহলির সম্পর্ক নিয়ে যে ধরনের অনুমান করা হয় তা সত্য থেকে অনেক দূরে। আমাদের সম্পর্কের কথা দেশের জানার দরকার নেই।”

Gautam Gambhir And Virat Kohli, Ipl 2024
Gautam Gambhir And Virat Kohli

গৌতম গম্ভীর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এ লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের পরামর্শদাতা ছিলেন এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ চলাকালীন বিরাট কোহলির সাথে তার সংঘর্ষ হয়েছিল। বিষয়টি এতটাই বেড়ে গিয়েছিল যে অন্য খেলোয়াড় এবং আম্পায়ারদের উদ্ধার করতে হয়েছিল।

যাইহোক, IPL ২০২৪-এর সময়, গৌতম এবং বিরাট তাদের অভিযোগগুলি সমাধান করেছিলেন। তাদের একে অপরকে জড়িয়ে ধরতেও দেখা গেছে। তবে এর পরেও তাদের সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে কোনো স্পষ্টতা নেই।

গৌতম গম্ভীর লখনউ সুপার জায়ান্টস ছেড়ে IPL ২০২৪ শুরু হওয়ার আগে কলকাতা নাইট রাইডার্সে যোগ দেন। তার নির্দেশনায়, বেগুনি জার্সি দল পুরো মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে গর্বের সাথে শিরোপা জিতেছে। সম্ভবত এই কারণেই BCCI-ও তাকে টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ করতে চায়। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.