আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘সে তার সিদ্ধান্ত নিয়েছে…’ রোহিত শর্মার ভবিষ্যত নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন MI’এর প্রধান কোচ

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: আইপিএল 2024 শুরু হওয়ার আগে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মার জায়গায় দলের নতুন অধিনায়ক হিসেবে হার্দিক পান্ড্যকে নিযুক্ত করেছে। কিন্তু এই মৌসুমটা তার জন্য দুঃস্বপ্নের মতো কেটেছে। প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল হল মুম্বাই। নীল জার্সি টিম ২০২৪ সালের আইপিএলে খেলা ১৪টি ম্যাচের মধ্যে মাত্র 4টি জিতেছে, যখন তারা ১০টিতে হেরেছে। একই সাথে, এখন জল্পনা চলছে যে দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ওপেনার রোহিত শর্মাও ফ্র্যাঞ্চাইজি ছাড়বেন। পুরো বিষয়টি নিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মার্ক বাউচার।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মার্ক বাউচার, সংবাদ সম্মেলনে রোহিত শর্মা সম্পর্কিত প্রশ্নের জবাবে বলেছেন যে বর্তমানে হিটম্যানের ফোকাস আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের অধিনায়কত্বের দিকে। তিনি আশংকাও প্রকাশ করেছিলেন যে রোহিত আইপিএল 2025 এর আগে অনুষ্ঠিতব্য মেগা নিলামের বিষয়ে কিছু বড় সিদ্ধান্ত নিতে পারেন। তারা বলেছিল,

“আমি রোহিতের সাথে তার ভবিষ্যৎ নিয়ে বেশি কথা বলিনি। এই মৌসুমের একটু পর্যালোচনা করার জন্য আমি তার সাথে একটু কথা বললাম এবং আমি তাকে জিজ্ঞাসা করলাম আপনার ভবিষ্যত পরিকল্পনা কি? এ বিষয়ে রোহিত বলেছেন যে তিনি বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভাবছেন, এটিও ঠিক। আমার মতে, রোহিত নিজের ভাগ্যের মালিক। পরের মরসুমের আগে একটি মেগা নিলাম হতে চলেছে এবং এর পরে কী হতে পারে তা কেউ জানে না।”

Img 20240521 091435 41119008345402714557, , 'সে তার সিদ্ধান্ত নিয়েছে...' রোহিত শর্মার ভবিষ্যত নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন Mi'এর প্রধান কোচ

মার্ক বাউচার আইপিএল 2024-এ হার্দিক পান্ডিয়ার প্রতি ভক্তদের আচরণ নিয়েও হতাশা প্রকাশ করেছেন। তিনি বলেছিলেন যে এই সমস্ত কিছু পান্ডিয়ার অধিনায়কত্বকে প্রভাবিত করেছে। মার্ক বলল,

“অনুরাগীদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া শোনাটা ভালো অভিজ্ঞতা ছিল না। হার্দিকের জন্য আমার খুব খারাপ লাগছিল। এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যাওয়া মোটেও সহজ নয়। এরকম অনেক বিষয় আছে যা আমাদের আলোচনা করতে হবে। হার্দিকের চারপাশে অনেক কিছু ঘটছিল যা তার পরিকল্পনাকে প্রভাবিত করছে। অধিনায়ক হিসেবে হার্দিকের জন্য এটা খুবই কঠিন সময় ছিল।”

চলতি মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন রোহিত শর্মা। তিনি ৩২.০৭ গড়ে এবং ১৫০ এর স্ট্রাইক রেটে ৪১৭ রান করেন, যার মধ্যে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি ঝড়ো সেঞ্চুরিও ছিল। এছাড়াও হিটম্যান ২০২৪সালের আইপিএলে ৪৫টি চার ও ২৩টি ছক্কা মেরেছিলেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.