আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চেন্নাই-মুম্বাই নয়, IPL 2024’এ জয়ের শিরোপা পেতে চলেছে এই দল !!

আইপিএল 2024 শুরু হওয়ার আগে, চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স, যারা প্রত্যেকে ৫ বার শিরোপা জিতেছিল, তাদের এই মরসুমের শিরোপার অন্যতম শক্তিশালী দাবিদার হিসাবে ...

Updated on:

আইপিএল 2024 শুরু হওয়ার আগে, চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স, যারা প্রত্যেকে ৫ বার শিরোপা জিতেছিল, তাদের এই মরসুমের শিরোপার অন্যতম শক্তিশালী দাবিদার হিসাবে বিবেচিত হয়েছিল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলের শুরুটা খুব খারাপ ছিল, চেন্নাই সুপার কিংস দলও তার নাম অনুসারে পারফর্ম করতে ব্যর্থ হয়েছে। এদিকে, যে দলটি আইপিএল 2024-এ তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করছে, সেই দলটি এই মরসুমে আইপিএল শিরোপা দখল করতে পারে এমন সম্ভাবনা প্রকাশ করছেন ভক্তরা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আইপিএল 2024 শুরু হওয়ার আগে, মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে একটি আলোচনা চলছে যে এই দুটি দলের মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম আসরের শিরোপা জিততে পারে। যাইহোক, এখন আইপিএল 2024 এর লিগ পর্বে দুর্দান্ত পারফরম্যান্সকারী সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে এই দলটি আইপিএল 2024 এর শিরোপা জিততে পারে এবং দ্বিতীয়বারের মতো শিরোপা তুলতে পারে।

Ipl 2024

সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালস দলটি আইপিএল 2024-এর লিগ পর্বে ভাল পারফর্ম করছে বলে মনে হচ্ছে। এই মৌসুমে খেলা ৯টি ম্যাচের মধ্যে ৮টি জিতে দলটি প্লে-অফের টিকিট প্রায় নিশ্চিত করেছে। গুজরাট টাইটান্সের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে একমাত্র ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে দলটিকে। রাজস্থান রয়্যালস দল মনে হচ্ছে সমস্ত দলকে ছাপিয়ে যাচ্ছে।

আইপিএল 2024 টেবিলের শীর্ষস্থানীয় রাজস্থান রয়্যালস দল এই মৌসুমে খেলা ৯ ম্যাচে ৮ জিতেছে। এই মরসুমে, রাজস্থান দল প্রায় সব দলের বিরুদ্ধে ম্যাচ খেলেছে কিন্তু এখনও পর্যন্ত ৫ বারের শিরোপাজয়ী চেন্নাই সুপার কিংস এবং ফর্মে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে পারেনি। কিছু ভক্ত বলছেন, রাজস্থান রয়্যালস দল লিগ পর্বের বাকি ম্যাচগুলো জিতে প্লে অফে পৌঁছে শিরোপা জিতবে।

আরও পড়ুন। IPL 2024: “আমরা হারতে প্রস্তুত…” দিল্লির বিপক্ষে আগে থেকেই হার মেনে নিয়েছিলেন MI ক্যাপ্টেন হার্দিক, দিলেন বড় বয়ান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.