আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এ দুর্দান্ত পারফরম্যান্সের পরও T20 বিশ্বকাপ থেকে বাদ পড়বেন ঋতুরাজ গায়কওয়াদ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৫-সদস্যের দল ঘোষণা করতে পারেন। এদিকে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার শক্তিশালী উদ্বোধনী ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াড়, যিনি আইপিএল 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স করছেন, ভাল পারফরম্যান্স সত্ত্বেও মেগা ইভেন্টের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের বাইরে থাকতে পারেন। ভক্তদের মতে, রোহিত শর্মার জন্য টিম ইন্ডিয়ার ইনিংস শুরু করার জন্য, অন্য একজন তরুণ খেলোয়াড়কে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 টিমে জায়গা দেওয়া যেতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ আইপিএল 2024-এ দুর্দান্ত পারফর্ম করছেন। প্রথম কয়েকটি ম্যাচে ফ্লপ হওয়ার পর পুরোপুরি ফর্মে ফিরেছেন তিনি। লখনউয়ের বিপক্ষে সেঞ্চুরি এবং তারপর হায়দরাবাদের বিপক্ষে ৯৮ রানের দুর্দান্ত ইনিংস। তা সত্ত্বেও, ভক্তরা উদযাপন করতে চান যে ভারতীয় দলের শক্তিশালী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে অন্তর্ভুক্ত হতে পারেন। দলে অন্তর্ভুক্ত করা হবে।

Ipl 2024

টিম ইন্ডিয়ার গতিশীল তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল আইপিএল 2024 মৌসুমের প্রথম কয়েকটি ম্যাচে খারাপভাবে ফ্লপ হয়েছিলেন। তার ব্যাট থেকে রান আসছিল না। এর পরে বলা হচ্ছিল যে তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াডের বাইরে থাকতে পারেন তবে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১০৪ রানের অপরাজিত সেঞ্চুরি খেলে নিজের ফর্মটি দেখিয়েছিলেন। এর পরে বলা হচ্ছে মেগা ইভেন্টের জন্য তাকে টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত করা হতে পারে।

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় ক্রিকেট দলের তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালের পরিসংখ্যান চমৎকার। ১৭ ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করে, তিনি ১৬ ইনিংসে ব্যাট করার সময় ৩৩.৪৬ গড়ে ৫০২ রান করেছেন, এই সময়ে তিনি ১ সেঞ্চুরি এবং ৪ হাফ সেঞ্চুরি করেছেন। ভক্তরা আশাবাদী যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত হতে পারেন।

আরও পড়ুন। IPL 2024: “লোক হাসিয়ে কোনো …” RCB’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, BCCI’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.